• আইন ও আদালত

    ধামুইরহাটে যৌতুক না দেওয়াই গৃহবধূকে পিটিয়ে জখম

      প্রতিনিধি ২৮ জুলাই ২০২২ , ৫:০৬:১৯ প্রিন্ট সংস্করণ

    নওগাঁর ধামইরহাটে যৌতুকের ২ লাখ টাকা না দেওয়ায় স্ত্রীকে বেধড়ক মারপিটে আহত করার অভিযোগ পাওয়া গেছে। স্থানীয়রা আহত ওই ভুক্তভোগী স্ত্রীকে ধামইরহাট হাসপাতালে ভর্তি করে দেন। উপজেলার বিকন্দখাস এলাকায় এই ঘটনা
    ঘটে।

    অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার পূর্ব চকপ্রসাদ গ্রামের হাফিজুলের মেয়ে হাফিজা খাতুনের সাথে বিকন্দখাস গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে সালেকুল ইসলামের বিয়ে হয় ৪ বছর পূর্বে। বিয়ের পর পরই শশুর আব্দুর রাজ্জাকের কথায় স্ত্রীকে প্রায়শ নির্যাতন করতেন স্বামী সালেকুল ইসলাম।

    এ বিষয়ে গৃহবধুর বাবা নওগাঁ আদালতে মামলা করলে স্বামী সালেকুল স্ত্রীকে আর কখনো নির্যাতন করবেন না মর্মে মুচলেকা দিয়ে বাড়ী নিয়ে আসেন। কিছুদিন যাবার পর গত ২৩/০৭/২২২ তারিখে আবারও স্ত্রীকে মারপিটে তার এক হাত ভেঙ্গে দিয়ে গুরুত্বর আহত করেন।

    এ সময় শশুর আব্দুর রাজ্জাকের নির্দেশে গৃহবধু হাফিজাকে হত্যার উদ্দেশ্যে গলা চেপে ধরে স্বামী সালেকুল এমন অভিযোগও করেন স্ত্রী। পরে স্থানীয় তাকে উদ্ধার করে ধামইরহাট হাসপাতালে ভর্তি করে দেন।

    এ বিষয়ে অভিযুক্ত স্বামী মো. সালেকুল ইসলামের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে সাংবাদিক পরিচয় পাওয়া মাত্রই ফোন কেটে দেন পাষন্ড স্বামী সালেকুল ইসলাম। ধামইরহাট থানার ওসি মোজাম্মেল হক কাজী জানান, অভিযোগ তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ