• রাজশাহী বিভাগ

    দেশে আর কখনোই যেন নৈরাজ্যবাদ ফিরে আসতে না পারে-ডেপুটি স্পিকার

      প্রতিনিধি ১৮ সেপ্টেম্বর ২০২২ , ৭:১৯:৪৭ প্রিন্ট সংস্করণ

    আসাদুজ্জামান বিকাশঃ

    শনিবার ১৭ সেপ্টেম্বর ২০২২ খ্রিঃ জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. শামসুল হক টুকু সাঁথিয়া উপজেলার ভুলবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগ শাখার ত্রি- বার্ষিক সম্মেলনে উপস্থিত হয়ে এ কথা বলেন। ডেপুটি স্পিকার বলেন, ‘প্রধানমন্ত্রী বহু আঘাত সহ্য করে দলকে আজ সুসংগঠিত করেছেন। এই সুশৃঙ্খল অবস্থা নষ্ট করা যাবে না। রাজনৈতিক নেতা-কর্মী হিসেবে দলকে ও দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য আপনাদের প্রত্যেকের নিজ নিজ জায়গার ইতিবাচক ভূমিকা রাখতে হবে।

    সংসদীয় গণতন্ত্র ও উন্নয়নের ধারা বজায় রাখতে আমাদের এক হতে হবে। দলীয় নেতা কর্মীদের মাঝে মতবিরোধ থাকলে সংগঠনে বিশৃঙ্খলা তৈরি হয় এবং দল ক্ষতিগ্রস্ত হয়। মাননীয় ডেপুটি স্পিকার শামসুল হক টুকু আরও বলেন আগামী ২৩ সালের জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী হাত কে শক্তি শালী করতে হবে। ৪১ সালের মাঝে দেশকে ক্ষুধা, দারিদ্র্য ও মাদকমুক্ত করার মাধ্যমে দেশকে উন্নত বিশ্বের কাতারে পৌঁছে দিতে জাতির জনকের কন্যা নিরলস পরিশ্রম করে যাচ্ছেন।

    তার এই মহতী উদ্যোগে প্রত্যেকের ইতিবাচক ভূমিকা রাখা আপনাদের নাগরিক দায়িত্ব। মনে রাখবেন, এই দেশটা আপনাদের। সম্মেলনে মো. আবু ইউনুসের সভাপতিত্বে এবং সঞ্চালনায় শামসুল আলম সান্টু অনুষ্ঠানে আবদুল্লা আল মাহমুদ দেলোয়ার সভাপতি সাঁথিয়া উপজেলা আওয়ামী লীগ, মো. তপন হায়দার সান সাধারণ সম্পাদক আওয়ামী লীগ সাঁথিয়া উপজেলা শাখা পাবনা বক্তব্য রাখেন।

    এ ছাড়া উপস্থিত ছিলেন মিরাজুল প্রাঃ সাবেক মেয়র সাঁথিয়া পৌর সভা, মো. হাসান আলী খান সহ-সভাপতি সাঁথিয়া উপজেলা আওয়ামী লীগ, মো. রবিউল করিম হিরু, মো.মাহবুবুল আলম সাচ্চু সভাপতি সাঁথিয়া পৌর আওয়ামী লীগ ও মেয়র সাঁথিয়া পৌর সভা, সহ বেড়া-সাঁথিয়ার স্থানীয় আওয়ামী নেতৃবৃন্দ, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ