• Uncategorized

    জীবননগরে নতুন করে আবার করোনা পজেটিভ ৬

      প্রতিনিধি ২৯ আগস্ট ২০২০ , ১২:৫৯:১৩ প্রিন্ট সংস্করণ

     

    নাহিদ সুমন-জীবননগর চুয়াডাঙ্গাঃ

    এবার জীবননগর উপজেলায় মোট ৬ জন করোনায় পজেটিভ হয়েছে। এই ৬জন ব্যক্তির মধ্যে জীবননগর পৌরসভার মেয়রের ড্রাইভার অলিয়ার রহমান ও রয়েছে।

    করোনায় আক্রান্ত আলিয়ার রহমানের বাড়ির সূত্রে জানা যায়। আলিয়ার রহমান গত ৫-৬ দিন ঠান্ডা-জ্বরে ভূগ-ছিলেন।

    অতঃপর বিষয়টি তিনি ফোন করে জীবননগর পৌরসভার মেয়রের জানালে মেয়র জাহাঙ্গীর আলম অলিয়ার রহমানকে করোনা পরিক্ষা করাতে বলেন এবং যতদিন না তিনি  সুস্থ হচ্ছেন। ততোদিন তাকে পৌরসভায় আসতে নিষেধ করেন। এবং ভালো ভাবে ট্রিটমেন্ট করার পরামর্শ দেন।

    জীবননগর পৌরসভার মেয়রের পরামর্শ অনুযায়ী তিনি (অলিয়ার) গতকাল সকাল ১০টার সময়  করোনা টেস্টের জন্য চুয়াডাঙ্গা হাসপাতালে যান, এবং করোনা টেস্ট করাতে দেন।

    গতকাল সন্ধ্যায় চুয়াডাঙ্গা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে তার কাছে ফোন দিয়ে করোনা পজেটিভ এর কথা জানানো হয় ।

    রাত ৮সময় চুয়াডাঙ্গা সিভিল সার্জন অফিসের তথ্য প্রকাশ পায়।এবং চুয়াডাঙ্গা সিভিল সার্জনের অফিস থেকে জীবননগর উপজেলা নিবার্হী অফিসারের কাছে করোনা পজেটিভের তথ্য পাঠানো হলে।

    করোনা পজেটিভের রিপোর্ট অনুযায়ী আজ সকাল ৭টার সময় জীবননগর উপজেলা নিবার্হী অফিসার, জীবননগর থানার থেকে পুলিশ পাঠায়  এবং মেয়রের ড্রাইভার অলিয়ার রহমানের বাসা লকডাউন করে দেওয়া হয়।

    এছাড়াও আরো বিশেষ সূত্রে জানা যায়, জীবননগর উপজেলায় আরো ৫ জনের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে, তার মধ্যে জীবন নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন, শাপলাকলি পাড়ার একজন,  ধোপাখালী ইউনিয়নের একজন এবং জীবননগর উপজেলা উথলী ইউনিয়নের ২ জনসহ মোট ৬ জন করোনায় আক্রান্ত হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ