• Uncategorized

    দেবীদ্বারে অসহায় ও পথ শিশুদের সেবামূলক সংগঠনের মহতি আয়োজন

      প্রতিনিধি ১১ মে ২০২৩ , ১১:২০:৫৫ প্রিন্ট সংস্করণ

    কুমিল্লা জেলা প্রতিনিধি

    কুমিল্লার দেবীদ্বারে ১১ই মে ২০২৩ ইং অসহনীয় গরমে নিম্ন আয়ের মানুষের তৃষ্ণা মেটাতে বিনামূল্যে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ করেছে অসহায় ও পথ শিশুদের সেবামূলক সংগঠন।

    বৃহস্পতিবার দুপুরে কুমিল্লা জেলার দেবীদ্বার উপজেলার নিউমার্কেট সংলগ্ন চত্বরের সামনে রিকশাচালক, ভ্যানচালক, অটো চালক, বাস চালক এবং খেটে খাওয়া সকল শ্রমজীবী মানুষদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ করা হয়েছে।

    এই বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণের মূল উদ্দেশ্য হচ্ছে যাতে করে রাস্তায় খেটে খাওয়া মানুষগুলো একটু হলেও স্বস্তি পায়।

    এমন মহৎ আয়োজনে অসহায় ও পথশিশুদের সেবামূলক সংগঠনের অনেক স্বেচ্ছাসেবী ভাই- বোনদেরকে কে অংশ নিতে দেখা গেছে। তখন স্বেচ্ছাসেবী ভাই -বোনদের সহযোগিতায় ৩০০ বোতল ঠান্ডা মিনারেল ওয়াটার ও স্যালাইন বিতরণ করা হয়েছে।

    এ সময় উপস্থিত ছিলেন অত্র সংগঠনের পরিচালক শামীম আহমেদ, সংগঠনের উপদেষ্টা মন্ডলীদের পক্ষ থেকে ভিপি ময়নাল হোসেন, পুষ্টিবিদ মোসাঃ ফরিদা ইয়াসমিন, সংগঠনের সভাপতি ডাঃ শেখ মোঃ শাহজালাল, সাধারণ সম্পাদক মোঃ সুজন, পরিকল্পনা সম্পাদক মোঃ হোসাইন সরকার, শিক্ষা বিষয়ক সম্পাদক মোসাঃ আরিয়ানা সেতু, দপ্তর সম্পাদক মোসাঃ শান্তা আক্তার, কার্যকরী সদস্য আবু হানিফ ভূইয়া, মোঃ কালাম,মোসাঃ নূসরাত আক্তার প্রমুখ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ