• ময়মনসিংহ বিভাগ

    ত্রিশালে পূর্ব শত্রুতায় এক ব্যক্তি খুন হয়েছেন।

      প্রতিনিধি ১৬ এপ্রিল ২০২২ , ৪:১৬:২৫ প্রিন্ট সংস্করণ

    মোঃ সাইফুল ইসলাম আকাশ-ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি:

    ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলায় পূর্ব শত্রুতার কারণে এক বেক্তির খুনের ঘটনা ঘটেছে। স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে খাগাটি গ্রামের জামতলী এলাকার তিন রাস্তার মোড়ে নিহত ব্যক্তির ভাতিজাকে বাজার থেকে বাড়ি ফেরার পথে রাস্তায় আটকে মারধর করে দূর্বৃত্তরা। খবর পেয়ে ঘটনাস্থলে গেলে উৎপেতে থাকা সন্ত্রাসীদের দেশীয় অস্ত্রের আঘাতে গুরুত্বর আহত হন তার চাচা। পরে শনিবার ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

    নিহতের পরিবারের দাবি আগের একটি মামলায় তাদের বিপক্ষে স্বাক্ষী দেওয়ায় পূর্বপরিকল্পনা অনুযায়ী খুন করা হয়েছে । এসময় তাদের পরিবারের আরো কয়েকজন আহত হয় বলেও জানায় তারা। অভিযোগ সূত্রে জানা যায়, নিহতের ভাতীজা ঈদগাহ বাজার থেকে রাতে বাড়ি ফিরছিলেন। এসময় পথ রোধ করে পূর্বপরিকল্পিত ভাবে দেশীয় অস্ত্র দ্বারা ভাতিজাকে আঘাত করতে থাকে দূর্বৃত্তরা। চিৎকার, চেচামেচি শুনিয়া তার পরিবারের লোকজন আসিলে তাদেরও এলোপাথাড়ি পিটিয়ে জখম করে তারা।এসময় চাচাকে দেশীয় অস্ত্র দিয়ে গুরুতর জখম করে তারা পালিয়ে যায়।

    নিহতের ভাতীজা জানান, আমাকে বাঁচাতেই আমার চাচা খুন হন। আমি ঈদগাহ বাজার থেকে বাড়ি ফেরার পথে আমাকে তিন রাস্তার মোড়ে পূর্বপরিকল্পিত ভাবে পথ আটকিয়ে বেশ কয়েকজন আক্রমণ করে। আমার চিৎকার, চেচামেচিতে আমার চাচাসহ বাড়ির লোকজন আসলে চাচাকে দেশীয় অস্ত্র দ্বারা গুরুতর জখম করে। আমার চাচা আজ শনিবার চিকিৎসাধীন অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালেই মারা যান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ