• রাজশাহী বিভাগ

    তানোরে ঐতিহাসিক বাবলা বন গনহত্যা দিবস পালিত

      প্রতিনিধি ২৫ নভেম্বর ২০২১ , ৪:০৯:৫৫ প্রিন্ট সংস্করণ

    মমিনুল ইসলাম মুন-বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি:

    রাজশাহীর তানোরে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের যৌথ উদ্যোগে ঐতিহাসিক বাবলা বন গণহত্যা দিবস-২০২১ ও শহীদ বীর মুক্তিযোদ্ধা আজিজুল হক চৌধুরীর স্বরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল আয়োজন করা হয়েছে। জানা গেছে, ২৫ নভেম্বর বৃহস্প্রতিবার উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক জিল্লুর রহমানের সঞ্চালনায় ও যুগ্ম-সম্পাদক আবুল কাশেমের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাংসদ প্রতিনিধি ও উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না এবং প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সম্পাদক জুবায়ের ইসলাম।
    অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন উপজেলা ভাইস-চেয়ারম্যান সোনীয়া সরদার ও আবু বাক্কার,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক রাম কমল সাহা, সাংগঠনিক সম্পাদক ওহাব হোসেন লালু, কলমা ইউপি আওয়ামী লীগ সভাপতি মাইনুল ইসলাম স্বপন, পাঁচন্দর ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন, বাধাইড় ইউপি চেয়ারম্যান আতাউর রহমান, কামারগাঁ ইউপি আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান ফজলে রাব্বাবী ফরহাদ, সাধারণ সম্পাদক সুফি কামাল মিন্টু, তানোর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রদিপ সরকার, তানোর পৌর আওয়ামী লীগের সভাপতি প্রার্থী আবুল বাসার সুজন, তানোর পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ওয়াজির হাসান প্রতাপ সরকার, তানোর পৌর যুবলীগের সাবেক সভাপতি ইকবাল মোল্লা, জেলা স্বেচ্ছাসেবক লীগের অন্যতম সদস্য রামিল হাসান সুইট ও
    মোর্শেদুল মোমেনিন রিয়াদ প্রমুখ। এছাড়াও আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে বিশেষ দোয়া(মোনাজাত) করা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ