• আমার দেশ

    তানোরে আন্তর্জাতিক তথ্য দিবস উপলক্ষে আলোচনা সভা ও র‍্যালি অনুষ্ঠিত!

      প্রতিনিধি ২৮ সেপ্টেম্বর ২০২২ , ৪:৩০:২৮ প্রিন্ট সংস্করণ

    আজ ২৮- সেপ্টেম্বর (বুধবার) সকাল ১১-০০ মিনিটে তানোর উপজেলা পরিষদ হল রুমে তানোর উপজেলা নির্বাহী অফিসার পঙ্কজ চন্দ্র দেবনাথ-এর সভাপতিত্বে
    আন্তর্জাতিক তথ্য দিবস ২০২২ইং উপলক্ষে রেলি শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

    অনুষ্ঠিত আন্তর্জাতিক তথ্য দিবস ২০২২ইং উপলক্ষে আলোচনা সভায় স্থানীয় সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী এমপির পক্ষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি লুৎফর হায়দার রশিদ ময়না।

    এসময় আরও উপস্থিত ছিলেন, তানোর উপজেলায় নবাগত সহকারী কমিশনার (ভূমী) আবিদা সিফাত, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান সোনিয়া সরদার।
    তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান মিয়া। উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) প্রকৌশলী তারিকুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সিদ্দিকুর রহমান, বিএমডিএর সহকারী প্রকৌশলী মাহফুজুর রহমান, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোহাম্মদ হোসেন।

    এছাড়াও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

    এসময় সাংসদ ওমর ফারুক চৌধুরী এমপির পক্ষে তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না তাঁর সংক্ষিপ্ত বক্তব্যে বলেন; বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে তানোর এর কৃতী সন্তান আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী এঅঞ্চলের খেটে খাওয়া কৃষক শ্রমিক মেহনতী মানুষসহ সর্বস্তরের সকল শ্রেণী পেষার মানুষর ভাগ্য উন্নয়নে দিন-রজনী পরিশ্রম করে যাচ্ছেন।

    বিশেষ করে সমাজের দুস্থ দরিদ্র অসহায় ও ভূমিহীন মানুষের দুবেলা দুমুঠো ডাল, ভাত ও মাথাগুঁজার ঠাঁই গড়ে দিতে তিনি আমাকে এবং সন্মানিত উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও পংকজ চন্দ্র দেবনাথ কে কঠোরভাবে নির্দেশনা দিয়েছেন। আমরা তাঁর সে নির্দেশনা বাস্তবায়নের জন্য মাসিক সাধারণ সভাসহ জাতীয় ও আন্তর্জাতিক সকল দিবস যথাযোগ্য মর্যাদায় উদ্বযাপনের সার্বিক ব্যবস্থাগ্রহণ করে থাকি। আজকের আন্তর্জাতিক তথ্য দিবস ২০২২ইং যথাযোগ্য মর্যাদায় পালন করা হয়েছে।

    একটি সু-শিক্ষিত আত্মনির্ভরশীল আধুনিক বাংলাদেশ বিনির্মানের অংশ হিসেবে তানোর উপজেলার তানোর উপজেলার গ্রামগুলোকে শহরে রুপান্তরিত করার দৃড়প্রত্যয়ে আমরা কাজ করছি এবং অনতিবিলম্বে তানোর উপজেলাকে একটি আধুনিক ডিজিট্যালি (মডেল)উপজেলা হিসেবে গড়ে তুলব ইনশাআল্লাহ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ