• রাজশাহী বিভাগ

    জয়পুরহাট সরকারি কলেজে মহান বিজয় দিবস উদযাপন

      প্রতিনিধি ১৬ ডিসেম্বর ২০২২ , ১০:১৯:০৮ প্রিন্ট সংস্করণ

    সৈয়দ মাহমুদ শাওন-রাজশাহী:

    উদয়ের পথে শুনি কার বাণী ভয় নাই ওরে ভয় নাই নিঃশেষে প্রান যে করিবে দান ক্ষয় নাই তার ক্ষয় নাই। আজ ১৬ ই ডিসেম্বর ২০২২ মহান বিজয় দিবস। সারাদেশের ন্যায় উত্তর বঙ্গের জয়পুরহাট জেলার সেরা বিদ্যাপীঠ জয়পুরহাট সরকারি কলেজ চত্বরে নানা আয়োজনের মধ্য দিয়ে উদযাপিত হয় দিন টি। রাত ১২,০১ মিনিটে আতশবাজি ফোটানোর মধ্যে দিয়ে শুরু হয় এই মাহিন্দ্রক্ষনের,

    সকাল ৬,৩০ মিনিটে জাতীয় পতাকা উত্তোলন বিএনসিসি প্ল্যাটুন ও স্কাউট কলেজ ইউনিটের সশস্ত্র সালাম ও প্যারেড প্রদর্শনের পর, সকাল ৭ ঘটিকায় সুযোগ্য অধ্যক্ষ প্রফেসর সাইফুল ইসলাম স্যারের পুষ্পস্তবক অর্পণের মধ্যে দিয়ে কলেজ চত্বরের স্বাধীনতা স্তম্ভে উদ্ভিদ বিজ্ঞান, পদার্থ বিজ্ঞান, রসায়ন, প্রানী বিজ্ঞান, গণিত, আইসিটি,রাষ্ট্র বিজ্ঞান, দর্শন,অর্থনীতি, ব্যবস্থাপনা,বাংলা, ইংরেজি, ইসলামি ইতিহাস ও সংস্কৃতি সহ সকল বিভাগের শিক্ষার্থীদের নিয়ে স্ব স্ব বিভাগ পুষ্পস্তবক অর্পণ করেন।

    সকাল ১০ ঘটিকায় কলেজ হল রুমে মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও সকল শহীদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
    উক্ত আলোচনা সভায় বক্তারা বলেন আগামীর প্রজন্মের কাছে বিজয়ের গৌরবউজ্জল ইতিহাস, বিজয়ের মর্ম গাঁথা ও মুক্তিযুদ্ধের চেতনা জাগ্রত করতে আমাদের এই আয়োজন।।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ