• রাজনীতি

    জ্বর সেরেছে খালেদা জিয়ার

      প্রতিনিধি ৬ নভেম্বর ২০২১ , ৪:০৬:৫৪ প্রিন্ট সংস্করণ

    নিউজ ডেস্কঃ

    বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া আগের চাইতে কিছুটা সুস্থ বোধ করছেন বলে জানিয়েছেন তার ব্যক্তিগত চিকিৎসক ডা. এ জেড এম জাহিদ হোসেন। বৃহস্পতিবার (৪ নভেম্বর) তিনি এ তথ্য জানান।তিনি জানান, গত ২৫ অক্টোবরের তুলনায় বেগম জিয়া এখন কিছুটা সুস্থ বোধ করছেন। আগে যেমন প্রায় সময় তার শরীরে জ্বর আসত, গত কয়েক দিন সেই সমস্যা আর নেই। এখন জ্বর আসছে না, কিন্তু উনার যেসব রোগ আছে সেগুলোও বিবেচনায় নিতে হবে। তিনি হাসপাতালে চিকিৎসাধীন। তার চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ডের সদস্যরা নিয়মিত চেকআপ, পরীক্ষা-নিরীক্ষা করছেন।

    সেই অনুযায়ী চিকিৎসাও দেওয়া হচ্ছে।তিনি আরও বলেন, চিকিৎসকরা যখন মনে করবেন, এখন তিনি বাসায় থেকেই চিকিৎসা নিতে পারবেন, তখনই রিলিজ দেওয়া হবে।জানা গেছে, বিএনপি চেয়ারপার্সন হাসপাতালের কেবিনে আছেন। হাসপাতাল থেকে সরবরাহ করা এবং বাসার রান্না করা খাবার খাচ্ছেন তিনি। খালেদা জিয়ার ছোট ছেলে মরহুম আরাফাত রহমান কোকোর স্ত্রী সৈয়দা শর্মিলা রহমান সিঁথি, ছোট ভাই শামীম এস্কান্দার, আরেক ভাই প্রয়াত সাইদ এস্কান্দারের স্ত্রী নাসরিন এস্কান্দার নিয়মিত হাসপাতালে তার পাশে থাকছেন।

    গত ১২ অক্টোবর ৭৬ বছর বয়সী খালেদা জিয়ার শরীরে জ্বর দেখা দেয়। এরপর তাকে হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি এভারকেয়ার হাসপাতালের হৃদরোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডা. শাহাবুদ্দিন তালুকদারের তত্ত্বাবধানে ১০ সদস্যের মেডিকেল বোর্ডের অধীনে চিকিৎসাধীন।তার বায়োপসি করে রিপোর্ট পাঠানো হয়েছে বৃটেন ও আমেরিকার বিশেষজ্ঞ চিকিৎসকদের কাছে।এর আগে, করোনাভাইরাসসহ বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে টানা ৫৪ দিন একই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন খালেদা জিয়া।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ