• Uncategorized

    জীবননগর করোনা সংক্রমন বৃদ্ধি মোট আক্রান্ত ৯৩-দৈনিক অালোকিত ৭১ সংবাদ

      প্রতিনিধি ১২ আগস্ট ২০২০ , ২:৪৬:৪৫ প্রিন্ট সংস্করণ

    নাহিদ সুমন-জীবননগর চুয়াডাঙ্গা রিপোর্টার:

    জীবননগর উপজেলায় নতুন করে ১৪জন করোনা ভাইরাসে  আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে উপজেলার ১নং উথলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ ও রয়েছেন। এ নিয়ে জীবননগর উপজেলায় মোট আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো মোট ৯৩জনে। এছাড়া উপজেলার উথলী গ্রামে ঢাকা থেকে বেড়াতে আসা এক মহিলার করোনা সনাক্ত হয়েছে।

    প্রথম দিকে আক্রান্ত রোগীর সংখ্যা কম থাকলেও উপজেলাটিতে হঠাৎ করেই আক্রান্ত রোগীর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে।

    এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.জুলিয়েট পারউইন স্নিগ্ধা বলেন, “এ পর্যন্ত জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ২ জন স্বাস্থ্য সহকারী কোভিডে আক্রান্ত হয়ে সুস্থ হয়ে গেছেন। বর্তমানে এই হাসপাতালের ১জন ফার্মাসিস্ট, ১জন উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার, নার্সিং সুপারভাইজার, একজন সিনিয়র স্টাফ নার্স  তহমিনা খাতুন এবং ক্যাশিয়ার করোনা পজিটিভ হয়ে হোম আইসোলেশনে চিকিৎসাধীন আছেন।

    তবে আক্রান্ত রোগীর সংখ্যা বৃদ্ধি পাওয়ায় সকলকে ঘরে থাকতে অনুরোধ করেছেন জীবননগর উপজেলা নির্বাহী অফিসার এস.এম. মুনিম লিংকন। তবে প্রয়োজনে বাইরে বের হলে অবশ্যই মাস্ক ব্যবহার ও সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য পরামর্শ দিয়েছেন তিনি।

    উল্লেখ্য, জীবননগর উপজেলায় মোট আক্রান্ত ৯৩জন রোগীর মধ্যে এ যাবৎ সুস্থ হয়েছেন ৩৮জন। আক্রান্ত রোগীদের বেশীরভাগই হোম আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় আছেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ