• ময়মনসিংহ বিভাগ

    জাতীয় মৎস্য সপ্তাহ-২০২২ উদ্দযাপন উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা।

      প্রতিনিধি ২৩ জুলাই ২০২২ , ৯:০৬:০০ প্রিন্ট সংস্করণ

    “নিরাপদ মাছে ভরবো দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’’; ২৩ জুলাই-২৯ জুলাই, জাতীয় মৎস্য সপ্তাহ ২০২২; মৎস্য অধিদপ্তর, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়। এই উদ্যোগ নিয়েই শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলা প্রশাসন ও মৎস্য দপ্তরের আয়োজনে উপজেলা পরিষদ সভাকক্ষে ২৩ জুলাই ২০২২ ইং শনিবার সকাল ১০.৩০ সময় অতিরিক্ত দায়িত্ব প্রাপ্ত উপজেলা মৎস্য কর্মকর্তা গোলাম মোস্তফা ও সাংবাদিকদের সাথে মতবিনিময় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

    জাতীয় মৎস্য সপ্তাহ-২০২২ উদ্ যাপন উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় শুভেচ্ছা বক্তব্যে অতিরিক্ত মৎস্য কর্মকর্তা গোলাম মোস্তফা মানুষের আমিষের চাহিদা পূরন করার কথা বলতে গিয়ে মাছের কথা তুলে ধরেন। তিনি বলেন মাছের চাহিদা পূরন করতে হলে অবশ্যয় অসময়ে মাছ শিকার বন্ধ করতে হবে। সেই সাথে যাদের বাড়িতে ছোট বড় পুকুর আছে সেখানেই মাছ চাষ করতে হবে।

    ৭ দিন ব্যাপী জাতীয় মৎস্য সপ্তাহ ২০২২ উদযাপন উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাঈম, আরো বক্তব্য রাখেন উপজেলা সহকারী মৎস্য কর্মকর্তা গোলাপ হোসেন,উপজেলা ফিল্ড অফিসার ইমরান হোসেন।
    এছাড়াও উপজেলা মৎস্য কর্মকর্তা ও সাংবাদিকদের সাথে জাতীয় মৎস্য সপ্তাহ ২০২২ এর যাবতীয় বিষয় নিয়ে মতবিনিময় ও আলোচনা সভা করা হয়।

    আলোচনা সভা শেষে উপজেলা চেয়ারম্যান এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাঈম জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করে, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করেন এবং উপস্থিত সকল সাংবাদিকদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ