• রাজশাহী বিভাগ

    জাগো সমাজ কল্যাণ সংস্থা ও জাগো ব্লাড ডোনার্স ফাউন্ডেশনের ৩য় বার্ষিকী পালন

      প্রতিনিধি ৩ নভেম্বর ২০২২ , ১:৫৫:০৪ প্রিন্ট সংস্করণ

    কামরুজ্জামান টিপু:

    গত মঙ্গলবার ১লা নভেম্বর বিকাল ৪ টায় ২০২২ ইং পাবনা জেলার সাঁথিয়া উপজেলার কাশীনাথপুরে জাগো সমাজ কল্যাণ সংস্থা ও জাগো ব্লাড ডোনার্স ফাউন্ডেশনের কার্যালয় প্রতিষ্ঠানটি ৩য় বার্ষিকী পালন করেন। উপস্থিত ছিলেন মনিরুল ইসলাম সভাপতি জাগো সমাজ কল্যাণ সংস্থার তিনি বলেন আমরা মানুষের সেবায় কাজ চালিয়ে যেতে চাই। সরকারে বিভিন্ন উন্নয়ন মূলক অংশীদারিত্ব কাজ করার সহযোগিতার প্রত্বয় করেন।

    প্রতিষ্ঠানটির প্রধান সমন্বয়কারি কামরুজ্জামান টিপু বলেন সরকারি বেসরকারি উন্নয়ন মূলক কাজে আমরা সবাই মিলে একসাথে কাজ করবো, কোভিড ১৯ সময় বিভিন্ন সামাজিক সংগঠন ভলেন্টিয়াররা দ্বায়িত্ব পালনের মাধ্যমে স্বারাবিশ্বের দৃষ্টান্ত মূলক উদাহরণ, ঠিক তেমনি আমরা জাগো সমাজ কল্যাণ সংস্থার সমৃদ্ধি কামনা করি।

    আসাদুজ্জামান বিকাশ প্রতিষ্ঠাতা সভাপতি জাগো ব্লাড ডোনার্স ফাউন্ডেশন ও সাধারণ সম্পাদক জাগো সমাজ কল্যাণ সংস্থার, আসাদুজ্জামান বলেন আমরা ১নভেম্বর ২০২০ সালে সংস্থা যাত্রা শুরু করি রক্ত দানের মাধ্যমে থ্যালাসিমিয়া ক্যান্সার আক্রান্ত, ডেলিভারি, সড়ক দুর্ঘটনায় আহত ও মুমূর্ষ রোগীদের নিয়মিত বিনামূল্যে রক্ত দান করে আসছি, বৃক্ষ রোপণ , ত্রান সামগ্রী বয়সক, প্রতিবন্ধিদের নিয়ে কাজ করেছি। কোভিড ১৯ অতি মহা মারি করোনার সময় জরুরী রুগীদের রক্ত দান, সচেতন করা, মাক্স বিতরণ,

    ত্রানসামগ্রী, করোনার টিকা কার্ড ফ্রি তে কার্যক্রম পরিচালনা করি। সংস্থাটি বাংলাদেশ সরকারি রেজিস্ট্রার ভুক্ত হলে দেশের সুবিধা বঞ্চিত পথশিশু, কিশোর-কিশোরীর, কর্মহীন নারী পুরুষ ও যুব সমাজকে কর্মসংস্থানের ব্যবস্থা এবং প্রতিবন্ধী শিশুদের শিক্ষা, স্বাস্থ্য দানের মাধমে এবংবাংলাদেশকে একটি উন্নয়নশীল দেশ গড়তে সরকারি বেসরকারি সংস্থার আর্থিক অনুদান ওসহযোগিতায় জাগো সমাজ কল্যান সংস্থা সেবা মূলক ভুমিকা রাখবে। আলী হাসান, কোরমান জাহিদুল প্রমুখ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ