• খেলা

    ছাদখোলা বাসে বিজয় উদযাপন করতে গিয়ে মাথায় আঘাত পেলেন ফুটবলার ফুটবলার ঋতুপর্ণা চাকমা

      প্রতিনিধি ২১ সেপ্টেম্বর ২০২২ , ৬:১৬:৪৩ প্রিন্ট সংস্করণ

    আরিফুল ইসলাম কারীমী-স্টাফ রিপোর্টারঃ

    ছাদখোলা বাসে করে বিজয় উদযাপন করতে করতে বিমানবন্দর থেকে বাফুফে ভবনে যাওয়ার পথে দুর্ঘটনায় মাথায় আঘাত পেয়েছেন ফুটবলার ঋতুপর্ণা চাকমা। রাস্তার পাশে থাকা বিলবোর্ডে লেগে ঋতুপর্ণার মাথার একপাশ কেটে যায়। সঙ্গে সঙ্গে তাকে বাস থেকে নামিয়ে অ্যাম্বুলেন্সে করে নেয়া হয় সিএমএইচে।

    বাফুফে নির্বাহী ইমরান গণমাধ্যমকে জানান, বনানীতে পদচারী সেতুর (ফুট ওভারব্রিজ) নিচে দিয়ে যাওয়ার সময় ছাদখোলা বাসে থাকা ঋতুপর্ণার কপালে কাঠের বা ধাতব কিছুর খোঁচা লাগে। তাতেই কেটে গিয়ে কপাল থেকে রক্ত বের হতে থাকে তার। তাৎক্ষণিকভাবে গাড়ি থামিয়ে বহরের সঙ্গে থাকা অ্যাম্বুলেন্সে ঋতুপর্ণাকে সিএমএইচে নেয়া হয়। কপালে তিনটি সেলাই লেগেছে তার। বড় কোনো বিপদ হয়নি। ঋতুপর্ণা সুস্থই আছেন। র‌্যাডিসন হোটেলের সামনে আসার পর ঋতুপর্ণা চাকমা মোবাইল দিয়ে বিজয় উদযাপন লাইভ করছিলেন।

    র‌্যাডিসন ব্লু হোটেলের সামনেই বাস একেবারে রাস্তার আইল্যান্ডের কিনারায় চলে যায়। যেখানে ঝুলানো বিলবোর্ডের কোনায় লেগে মাথার একটু অংশ কেটে যায়। নারী দলের ম্যানেজার আমিরুল ইসলাম বাবু বলেন, ‘খুব বেশি সমস্যা হয়নি ঋতুপর্ণার। সে এখন ভালো আছে। চিকিৎসা শেষে তাকে বিএফএফ ভবনে পাঠিয়ে দেয়া হয়েছে। সেখানে বাফুফের নিজস্ব ডাক্তার দেখছেন। ঋতুপর্ণার সঙ্গে অ্যাম্বুলেন্সে তুলে দেয়া হয় তার সতীর্থ তহুরা খাতুনকে।’

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ