• আইন ও আদালত

    চাঁপাইনবাবগঞ্জ জেলা থেকে হেরোইন সহ গ্রেফতার-১

      প্রতিনিধি ১৩ মার্চ ২০২৪ , ৯:৫৩:২১ প্রিন্ট সংস্করণ

    মোঃ মমিনুল ইসলাম মুন-বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি:

    র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। এরই ধারাবাহিকতায় সিপিএসসি, র‌্যাব-৫, রাজশাহীর একটি আভিযানিক দল ১৩ মার্চ ২০২৪ তারিখ সময় রাত্রী-০১.১৫ ঘটিকায় চাঁপাইনবাবগঞ্জ জেলার চাঁপাইনবাবগঞ্জ সদর থানাধীন মালবাগডাঙ্গা (বিলাত মন্ডলের টোলা) নামক এলাকায় অপারেশন পরিচালনা করে হেরোইন-২০০০ গ্রাম, মোবাইল-০১টি, সীম-০১টি, পলিপ্যাক-৩০টি উদ্ধার করেছে এবং আসামী ১। মোঃ বজলুর রহমান (৪৭), পিতা-মৃত আবুল হোসেন, সাং-মালবাগডাঙ্গা (বিলাত মন্ডলের টোলা), থানা-চাঁপাইনবাবগঞ্জ সদর, জেলা-চাঁপাইনবাবগঞ্জ‘কে গ্রেফতার করে।

    ঘটনার বিবরণে প্রকাশঃ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানাধীন মালবাগডাঙ্গা (বিলাত মন্ডলের টোলা) গ্রামস্থ মাদক ব্যবসায়ী মোঃ বজলুর রহমান (৪৭), পিতা-মৃতঃ আবুল হোসেন এর বসত বাড়িতে অবৈধ মাদকদ্রব্য হেরোইন বিক্রয়ের উদ্দেশ্যে মজুদ রেখেছে। উক্ত সংবাদ পাওয়া মাত্রই চাঁপাইনবাবগঞ্জ জেলার চাঁপাইনবাবগঞ্জ সদর থানাধীন মালবাগডাঙ্গা (বিলাত মন্ডলের টোলা) গ্রামস্থ মাদক ব্যবসায়ী মোঃ বজলুর রহমান (৫০), পিতা-মৃত আবুল হোসেন এর বসত বাড়িতে পৌঁছে বাড়ীর চতুরদিক ঘেরাও কালে।

    ০১ জন ব্যক্তি বাড়ির ভিতর হতে গেট খুলে পালানোর চেষ্টাকালে বাড়ির বাহির আঙ্গিনা হতে র‌্যাবের টিম তাকে হাতে নাতে আটক করে এবং অপর ০১ জন অজ্ঞাতনামা ব্যক্তি কৌশলে দৌড়ে পালিয়ে যায়। পরবর্তীতে র‌্যাবের টিম ধৃত আসামীর বসত বাড়ি পূর্ব দূয়ারী ছাদপাঁকা বিশিষ্ট একতলা বিল্ডিং বাড়ীর সিড়ি ঘরের মধ্যে উপরাংশে বাঁশ ও কাঠের তৈরী মাচাং এর উপরে পুরাতন বস্তা ও পরিত্যক্ত জিনিসপত্রের নীচে অভিনব কায়দায় লুকায়িত অবস্থায় উক্ত মাদকদ্রব্য হেরোইন উদ্ধার করে।

    ধৃত আসামী জানায় যে, তার বাড়ী সীমান্তবর্তী এলাকা হওয়ার সুবাদে অপর অজ্ঞাতনামা ০১ জন মাদক ব্যবসায়ীসহ পরস্পর যোগসাজসে ভারতীয় সীমান্তবর্তী অজ্ঞাত স্থান হতে অবৈধ মাদকদ্রব্য হেরোইন সংগ্রহ করে অজ্ঞাত আসামীর সহায়তায় নদী পার করে বুদ্ধি-পরামর্শ করতঃ তার নিজ বসতবাড়ীতে বিক্রয়ের উদ্দেশ্যে লুকায়িত অবস্থায় মজুদ রেখেছিল।
    উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ