• আইন ও আদালত

    ধামইরহাটে রাতে প্রায় ১০ টি দোকানে চুরির ঘটনা ঘটেছে

      প্রতিনিধি ৬ আগস্ট ২০২২ , ১২:৫৬:৩৫ প্রিন্ট সংস্করণ

    শুক্রবার রাত আনুমানিক সাড়ে ৩ টার সময় ধামইরহাট উপজেলার ধামইরহাট টু জয়পুরহাট মহাসড়ক সংলগ্ন পিড়লডাঙ্গার নয়াপুকুর মোড়ে রাতে নাইটগার্ডকে বেধে রেখে প্রায় ১০ টির অধিক দোকানে চুরি হয়েছে। শুক্রবার রাত তিনটার পর-পর উক্ত বাজারে খালি গায়ে ১৫/২০ সদস্যের চোরের দল হামলা চালায়।

    প্রথমে তারা ২ জন নাইটগার্ডকে বেঁধে ফেলেন, পরক্ষণে তারা (চোরের দল) ১০টির অধিক দোকানের তালা কেটে নগদ টাকা ও বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায়।মা-বাবা মেডিসিন কর্ণার এর মালিক শাহিন আলম, পিতা সাইদুর ইসলাম গ্রাম রামরামপুর (মনিপুর) তিনি জানান,নগদ ৪২ হাজার টাকা ছিল,মোবাইলের মিনিট কার্ড ও জাতীয় পরিচয় পত্র চুরি করে নিয়ে যায়।

    ব্যবসায়ী সাখাওয়াত হোসেন জানান, তার দোকানের তালা কেটে নগদ ২৭ হাজার টাকা ও ১২ হাজার টাকা মুল্যের মালামাল চুরি করে। এছাড়াও বিভিন্ন দোকান থেকে নগদ টাকা, চাল, ডাল, বিভিন্ন প্রকার তেল চুরি হয়েছে বলে জানা গেছে।এ বিষয়ে ধামইরহাট থানার অফিসার ইনচার্জ ওসি মোজাম্মেল হক কাজীর সঙ্গে মুঠো ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে এখনো পর্যন্ত থানায় কোন লিখিত অভিযোগ আসেনি আমরা ইতিমধ্যেই ঘটনাটির তদন্ত চালিয়ে যাচ্ছি

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ