• আইন ও আদালত

    চাঁদা না দেয়ায়, সন্ত্রাসীদের ছোড়া পেট্রলে আগুন ধরে ঝলসে গেল আবাসিক হোটেল ম্যানেজারের

      প্রতিনিধি ৪ জুন ২০২৩ , ১০:৩৬:২৮ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ রিপন-পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    গত শুক্রবার (২রা জুন) সন্ধ্যায় আবাসিক হোটেলের ম্যানেজার জাহাঙ্গীর আলম এর কাছে গাজি শাহিনের ছেলে সাকিল চাঁদা দাবি করে। চাদাঁ না পেয়ে ঐ হোটেল ম্যানেজার জাহাঙ্গীর( ৩৫)এর গায়ে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয় । এ সংবাদ এলাকায় ছড়িয়ে পড়লে তাৎক্ষণিক সদর থানা পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌঁছার আগেই শাকিল ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

    পুলিশ ও স্থানীয়দের সহায়তায় এসময় রেগীকে পটুয়াখালী ২৫০শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। তার অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করে।নাম প্রকাশে অনিচ্ছুক জনৈক স্থানীয় ব্যক্তি অনেকেই বলেন পেট্রল নিক্ষেপকারী বখাটে সন্ত্রাসী সাকিল পটুয়াখালী ফটিকের খেয়াঘাট এলাকার গাজি শাহিনের ছেলে। সে এলাকায় সন্ত্রাসী করে বেড়ায় এ ব্যাপারে স্থানীয় অনেকে আরো জানান, সাকিল কাউকে মানে না সে বিভিন্ন সময় অপরিচিত লোক দেখেলে হাইজ্যাক করে তাদের সাথে থাকা সমস্ত মালামাল হাতিয়ে নেয়।

    এ ব্যপারে পটুয়াখালীর সদর হাসপাতালের ডাক্তার জানায়,জাহাঙ্গীরকে সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। অবস্থা গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করা হয়েছে।তিনি আরো বলেন এ ঘটনায় জাহাঙ্গীর এর শরীরের বিভিন্ন স্থানের প্রায় ৬০ শতাংশ পুড়ে গেছে।

    এ ব্যাপারে হোটেলের বয় মোতাহার ম্যানেজার জাহাঙ্গীর হোসেনের কাছে জানতে চাইলে তারা জানান,বখাটে সাকিল দীর্ঘদিন ধরে আমাদের হোটেল থেকে চাদা নিতো ঘটনার দিন ২ জুন শুক্রবার সন্ধ্যা আনুমানিক ৬.৩০মিনিটের সময় আমার কাছে, প্রতিদিনের মতো চাঁদার টাকা দাবি করে কিন্তু ঘটনার ম্যানেজার জাহাঙ্গীরের বাড়ি যাবার কথা ছিল তা সাকিল কে বুঝিয়ে বলা হয় যে আজকে দেয়া যাবেনা তা কিছু না শুনেই আমাকে গালমন্দ শুরু করে। দ্রুত হোটেল থেকে নেমে যায়।

    ঘটনার বরাত দিয়ে জাহাঙ্গীর আরো জানান কিছুক্ষণ পরে পেট্রোল হাতে ফিরে আসেন হোটেলে। এসে আমার গায়ে পেট্রোল ছুড়ে আগুন জালিয়ে দেয়।আবাসিক হোটেলের মালিক মোঃ মাসুমের কছে জানতে চাইলে তিনি জানান আমার হোটেলে যারা এই ধরনের ঘটনা ঘটিয়েছে আমি কাউকে ছাড় দেবো না আমি রোগীর সাথে ঢাকায় থাকায় মামলা করতে বিলম্ব হয়েছে শীঘ্রই আমি দোষীদের বিরুদ্ধে মামলা দিয়ে আইনের আওতায় আনার চেষ্টা করব।

    এ বিষয় পটুয়াখালী সদর থানার এসআই কামরুল ও এস আই জাফরুল সাংবাদিকদের বলেন অপরাধীকে ধরার জন্য আমাদের পুলিশের কার্যক্রম তৎপর রয়েছে। পটুয়াখালী থানার অফিসার ইনচার্জ মোঃ মনিরুজ্জামান বলেন এর ব্যাপারে আমি জানি এবং ঘটনার সত্যতা ও পাওয়া গেছে। কিন্তু এ ঘটনায় এখন পর্যন্ত কেউ থানায় অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান তিনি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ