• আইন ও আদালত

    চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশের উদ্যোগে যানজট মুক্ত চৌমুহনী চৌরাস্তা

      প্রতিনিধি ১৭ ফেব্রুয়ারি ২০২৪ , ৯:৪২:৪১ প্রিন্ট সংস্করণ

    জুনায়েদ কামাল-স্টাফ রিপোর্টার:

    নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার ব্যস্ততম চৌমুহনী চৌরাস্তা যার সঙ্গে সারাদেশের যোগাযোগের একমাত্র রাস্তা। এখান থেকে প্রতিনিয়ত দেশের বিভাগীয় শহরগুলোর বাস ও রেলওয়ের মাধ্যমে কয়েক লক্ষ যাত্রী যাতায়াত করে। এখানে রয়েছে একটি বাস টার্মিনাল ও রেলওয়ে স্টেশন। এছাড়াও নোয়াখালী ও লক্ষ্মীপুর ফেনী চট্টগ্রাম ঢাকা থেকে বাস রেলওয়ে সিএনজি যানবাহন।

    ।এই রাস্তা ব্যবহার করে নোয়াখালী সোনাপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের হাজার হাজার শিক্ষার্থী। বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মরত আছেন আরো অনেক মানুষ। যারা প্রতিনিয়ত এই রাস্তায় যাতায়াত করে। ফলে চৌরাস্তা প্রায় দুর্ঘটনা ও যানজট হতো, চৌরাস্তার ব্যস্ততম সড়কের অবৈধ সবজির ও ফলের দোকান বিভিন্ন হকারদের উচ্ছেদ অভিযান করে লক্ষ্মীপুর চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশ পরিদর্শক ওসি মোঃ মফিজ উদ্দিন ভূঁইয়া।

    সচেতনতামূলক লিফলেট বিতরণ করে হাইওয়ে পুলিশ সেবা সপ্তাহ উপলক্ষে সচেতনতামূলক ব্যবহারকারীদের নিরাপদ সড়ক সম্পর্কিত ধারণা। প্রধান ও সড়ক মহাসড়ক ব্যবহার কারীদের সড়ক পরিবহন আইন ২০১৮ এর কার্যক্রম গ্রহণ। দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ উপলক্ষে প্রধানমন্ত্রীর নির্দেশনায় ১৩ তারিখ থেকে ১৯ তারিখ পর্যন্ত পুলিশ সেবা অব্যাহত থাকবে। গাড়ির বৈধ কাগজপত্র থাকলে বের হবে। যাদের গাড়ির কাগজপত্র ছিল তাদেরকে ফুল দিয়ে বরণ করবেন। রাস্তা পারাপার হওয়া সচেতনতা বৈধ কাগজপত্র নিয়ে চলাচল করার পাশাপাশি স্কুল মাদ্রাসার ছাত্র-ছাত্রী নিয়ে পারাপার করতে হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ