• আইন ও আদালত

    জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে নড়াইলে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত

      প্রতিনিধি ৬ জানুয়ারি ২০২৪ , ৭:৫১:১৫ প্রিন্ট সংস্করণ

    মো.মাহাফুজুর রহমান-নড়াইল জেলা প্রতিনিধি:

    নড়াইলে ৭ জানুয়ারি জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে নড়াইলে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত ০৬ জানুয়ারি’২৪ সকাল ০৯ টা ৩০ এ নড়াইল জেলা পুলিশ লাইন্স মাঠে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে পুলিশ, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী এবং গ্রাম পুলিশদের নিয়ে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়। এ সময়ে প্রধান অতিথি হিসেবে নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার (মোহা.মেহেদী হাসান) নির্বাচন ডিউটিতে নিয়োজিত পুলিশ সদস্য, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী এবং গ্রাম পুলিশদের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। তিনি নির্বাচন ডিউটিতে সকলের দায়িত্ব ও কর্তব্য পেশাদারিত্বের সাথে পালনের নির্দেশনা প্রদান করেন। নির্বাচন ডিউটিতে দায়িত্ব পালনকারী অফিসার ও ফোর্সদের করণীয় বর্জনীয় বিষয়গুলো তুলে ধরেন।

    এর পর সকাল ১১ টার লোহাগড়া উপজেলার লক্ষীপাশা আদর্শ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে অনুষ্ঠিত ব্রিফিং প্যারেডে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন পুলিশ সুপার জনাব (মোহা.মেহেদী হাসান)। এ সময় পুলিশ সুপার তিনি তার বক্তব্যে নির্বাচন ডিউটিতে দায়িত্বরত পুলিশ সদস্যদের প্রতি শতভাগ সততা, নিরপেক্ষতা, পেশাদারিত্ব ও সাহসিকতার সাথে দায়িত্ব পালনের নির্দেশ দেন। সুষ্ঠু, সুন্দর ও নিরপেক্ষ ভোট গ্রহণের ক্ষেত্রে প্রয়োজনে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নির্দেশনা প্রদান করেন।

    এ সময় মোহাম্মদ আনোয়ার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ), নড়াইল; অনিমেষ বিশ্বাস, উপজেলা নির্বাহী অফিসার, লোহাগড়া;বিকাশ চন্দ্র দাস, জেলা কমান্ডেন্ট, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, নড়াইল; মো.দোলন মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), নড়াইল; জনাব মো.জসিম উদ্দিন, উপজেলা নির্বাচন অফিসার, লোহাগড়া; নড়াইল সদর ও লোহাগড়া থানার অফিসার ইনচার্জবৃন্দসহ নড়াইল জেলা পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

    কালিয়া উপজেলার সরকারি শহীদ আব্দুস সালাম কলেজ মাঠ প্রাঙ্গনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে দায়িত্ব পালনকারী পুলিশ সদস্য এবং আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী সদস্যদের নিয়ে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়। এ সময় পুলিশ সুপার (মোহা.মেহেদী হাসানের) নির্দেশে তারেক আল মেহেদী, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্), নড়াইল নির্বাচন ডিউটিতে দায়িত্বরত উপস্থিত পুলিশ সদস্য এবং আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যদের উদ্দেশ্যে সর্বোচ্চ পেশাদারিত্ব ও যথাযথ দায়িত্ব পালনের প্রতি নির্দেশনা প্রদান করেন। এ সময় জনাব প্রণব কুমার সরকার, সহকারী পুলিশ সুপার(কালিয়া সার্কেল), কালিয়া ও নড়াগাতী থানার অফিসার ইনচার্জবৃন্দ সহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ