• আইন ও আদালত

    ঘুম থেকে তুলে নিয়ে গিয়ে যুবককে মেরে ফেলার চেষ্টা

      প্রতিনিধি ১১ অক্টোবর ২০২৩ , ১০:০৪:৫৯ প্রিন্ট সংস্করণ

    মোঃ মাহাবুব আলম-ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি:

    নওগাঁর ধামইরহাট উপজেলার আলমপুর ইউনিয়নের দিলালপুর গ্রামের আরিফ বিল্লাহ (১৯) নামের এক যুবককে গভীর রাতে ঘুমন্ত অবস্থায় বাসা থেকে তুলে নিয়ে গিয়ে পিটিয়ে অজ্ঞান করে বিলের পাশে ধান ক্ষেতে ফেলে রেখে যাওয়ার অভিযোগ উঠেছে। থানায় দায়েরকৃত অভিযোগ ও পরিবার সূত্রে জানা যায়, পার্শ্ববর্তী প্রতিবেশীর সাথে জমি জমা নিয়ে বিরোধের জের ধরে গতরাতে আমার ছেলে আরিফকে বাসায় একা পেয়ে আমার ও আমার স্বামীর অনুপস্থিতির সুযোগ নিয়ে রাত আনুমানিক ১ টায় চার থেকে পাঁচ জন ব‍্যক্তি দরজায় ধাক্কাধাকি করলে আমার ছেলের ঘুম ভেঙ্গে যায়।

    এবং সে আতংকে দরজা না খুললে দুর্বৃত্তরা মাটির প্রাচীরের সিদ কেটে ঘরে ঢুকে আমার ছেলে আরিফ বিল্লাহকে টেনে হিচড়ে ঘর থেকে বের করে নিয়ে যায়। তারপর তাকে মারধর করে অজ্ঞান অবস্থায় ধানের ক্ষেতে ফেলে রেখে চলে যায়। আমার পার্শ্ববর্তী আত্মীয় চিল্লাচিল্লি করলে গ্রামের লোক এগিয়ে আসলে তারা পালিয়ে যায় আমার ছেলেকে ধান ক্ষেতে পড়ে থাকতে দেখে সেখান থেকে তুলে এনে আমাকে ফোন দেয় আমি সাথে সাথে বাসায় এসে অচেতন অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করায়।

    একই গ্রামের বাসীন্দা আফজাল ও জনি জানান, প্রতিবেশীর ডাক চিৎকারে আমাদের ঘুম ভেঙ্গে যায় ঘর থেকে বের হয়ে দেখি আরিফকে ধান ক্ষেত থেকে অজ্ঞান অবস্থায় তুলে আনতেছে। ধামইরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.বাহাউদ্দিন ফারুকী বিপিএম, পিপিএম বলেন, এ বিষয়ে তদন্ত সাপেক্ষে ব‍্যবস্থা গ্রহণ করা হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ