• জাতীয়

    গোদাগাড়ীতে ৮ কেজি ৪০০ গ্রাম হেরোইন জব্দ করেছে পুলিশ

      প্রতিনিধি ২৮ জানুয়ারি ২০২৪ , ৫:৩৩:৪৬ প্রিন্ট সংস্করণ

    মোঃ মমিনুল ইসলাম মুন-বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি:

    রাজশাহীর গোদাগাড়ীতে থেকে ৮ কেজি ৪০০ গ্রাম হেরোইন জব্দ করেছে পুলিশ। তবে মাদককারবারিদের আটক করতে পারেনি। বাজারের ব্যাগে বালু স্তুপের মধ্যে এই হেরোইনগুলো রাখা ছিল। শনিবার (২৭ জানুয়ারি) রাত ১১টা থেকে তিনটা পর্যন্ত অভিযান চালায়। গোদাগাড়ী উপজেলার পৌর এলাকার মাদারপুর মহর্ল্লা একটি খামার বাড়িতে থেকে উদ্ধার করে পুলিশ। এই হেরোইনের আনুমানিক মূল্য ৮ কোটি ৪০ লাখ টাকা বলে জানিয়েছে পুলিশ।

    রোববার (২৮ জানুয়ারি) সংবাদ সম্মেলন করে এ তথ্য জানিয়েছে পুলিশ সুপার সাইফুর রহমান। তিনি বলেন, গোপন তথ্যে গোদাগাড়ীর মাদারপুর ডিমভাঙ্গা মহল্লায় অভিযান পরিচালনা করা হয়। সেখানে অভিযান চালিয়ে এ হেরোইন জব্দ করা হয়েছে। ওই খামারবাড়ির মালিক ও তার কেয়ারটেকার পালিয়ে গেছে।

    তিনি বলেন, খামারবাড়ির মালিক ফরিদুল ইসলাম (২৭) নামের এক ব্যক্তির। তিনি ভারত থেকে এই হেরোইন নিয়ে আসেন। দেশের বিভিন্ন স্থানে পাচারের জন্য বাজারের ব্যাগে বালুর স্তুপের মধ্যে মজুদ রেখেছিল। তথ্যের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করা হয়। ওই খামার বাড়িতে অভিযান চালানোর সময় বাড়ির মালিক ফরিদুল ও কেয়ারটেকার সোহেল রানা দেওয়াল টপকিয়ে পালিয়ে যায়। তাদের ধাওয়া দিলে আটক করা সম্ভব হয়নি। তাদের নামে থানায় মামলা দায়ের করা হয়েছে।

    পুলিশ সুপার বলেন, ফরিদুল ও সোহেল চিহ্নিত মাদক কারবারি। তাদের বিরুদ্ধে এর আগেও মাদকের মামলা হয়েছে। জামিনে বের হয়ে আবারও মাদক কারবারে জড়িয়ে যাচ্ছে। তারা দেশের বিভিন্ন স্থানে মাদক সরবরাহ করতো। তিনি আরও বলেন, দুই মাদক কারবারির বিরুদ্ধে গোদাগাড়ী থানায় মামলা দায়ের করা হয়েছে তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ