• গণমাধ্যম

    কুমিল্লায় এনটিভির স্টাফ রিপোর্টারে জালাল উদ্দিনের জানাজা ও দাফন সম্পূর্ণ

      প্রতিনিধি ২৪ নভেম্বর ২০২২ , ২:০১:১৭ প্রিন্ট সংস্করণ

    স্টাফ রিপোর্টার:

    আজ বৃহস্পতিবার সকাল ১১ টায় কুমিল্লা নগরীর কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে সাংবাদিক অধ্যাপক মো জালাল উদ্দীনের জানাজা অনুষ্ঠিত হয়। এতে অংশগ্রহণ করেন স্থানীয় সংসদ সদস্য আ,ক,ম,বাহা উদ্দিন বাহার এমপি,কুমিল্লার জনবান্ধন মেয়র আরফানুল হক রিফাত,কুমিল্লার এসপি আঃমান্নান, সহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ। এর আগে কুমিল্লা প্রেসক্লাবে তার সন্তানদের কুমিল্লার সকল সাংবাদিক ও ঢাকা এনটিভি অফিসের সহকর্মী সাংবাদিক আরিফুল ইসলাম। এসময় সাংবাদিকরা অধ্যাপক জালালের কফিনে পুষ্প অর্পন সহ সংক্ষিপ্ত বক্তব্য ও আলোচনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

    সাংবাদিক অধ্যাপক মো জালাল উদ্দীন একজন সৎ ও পরিচ্ছন্ন মেধাবী সাংবাদিক ছিলেন।তার অকাল মৃত্যুতে পুরো কুমিল্লা শহরজুরে শোকের মাতম। তিনি কুমিল্লার প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের সদস্য ও স্যাটেলাইট টেলিভিশন এন টিভির কুমিল্লার স্টাফ রিপোর্টার অধ্যাপক মো জালাল উদ্দিন মৃত্যুবরণ করেছেন। বুধবার বিকেলে রাজাধানী ঢাকার একটি হাসপাতালে লাইফ সাপোর্টে চিকিৎসাধীন থাকাবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪৬ বছর।
    গত সোমবার তিনি মস্তিষ্কে রক্তক্ষরণ হয়ে গুরতর অসুস্থ্য হলে প্রথমে কুমিল্লা নগরীর মুন হাসপাতাল ও মঙ্গলবার দুপুরে রাজধানী ঢাকার একটি শমরিতা হাসপাতালে ভর্তি করা হয়।

    সাংবাদিক অধ্যাপক মো জালাল উদ্দিন পেশাগত জীবনে অত্যন্ত সৎ, মেধাবী, বিনয়ী ও পরিচ্ছন্ন ব্যক্তিত্বের অধিকারী ছিলেন। তাঁর লেখনী ও স্বচিত্র প্রতিবেদন সমাজ ও রাজনৈতিক অঙ্গণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। জালাল উদ্দিন সাংবাদিকতা পেশার পাশাপাশি হোমিও কলেজের অ্যধাপক ও হোমিও চিকিৎসক ছিলেন। তার বাবা ছিলেন ঐতিহ্যবাহী কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের সাবেক জনপ্রিয় ইংরেজী শিক্ষক প্রয়াত অ্যধ্যাপক আবদুল মান্নান। সাংবাদিক অধ্যাপক মো জালাল উদ্দিনের পরিবার কুমিল্লা নগরীর মোগলটুলী এলাকার স্থায়ী বাসিন্দা হলেও তাদের গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার পাক হাজীপুর গ্রামে। তার স্ত্রী এডভোকেট নিগার সুলতানা কুমিল্লা জেলা আইনজীবী সমিতির সদস্য ও এপিপি।মৃত্যুকালে তিনি এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ