• সারাদেশ

    কাশিনাথপুরে গ্রেনেড হামলা দিবস উপলক্ষে আলোচনা সভা

      প্রতিনিধি ২২ আগস্ট ২০২৩ , ১১:০০:৪২ প্রিন্ট সংস্করণ

    হাফিজুর রহমান হাফিজ:

    ২০০৪ সালের ২১শে আগষ্ট গ্রেনেড হামলার প্রতিবাদে ও গ্রেনেড হামলায় নিহতদের আত্মার মাগফেরাত কামনায় আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। ২১শে আগস্ট (সোমবার) সন্ধায় আমিনপুর থানাধীন কাশিনাথপুর ফুলবাগান মোড়ে অবস্থিত আওয়ামী লীগ কার্যালয়ে এ আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান আয়োজন করে আমিনপুর থানা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন।

    কাশিনাথপুর ফুলবাগান বণিক সমিতির সাধারণ সম্পাদক মুরাদ হোসেনের সভাপতিত্বে ও আমিনপুর থানা আওয়ামী যুবলীগ নেতা সুজা মোল্লার সঞ্চালনায় আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১/১১’ র পরিক্ষিত সৈনিক, বাংলাদেশ আওয়ামী লীগের দুর্সময়ের কান্ডারী বেড়া উপজেলা ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও বেড়া উপজেলা আওয়ামী লীগের সাবেক ত্রাণ ও সমাজ সেবা সম্পাদক সজীবুর রহমান সবুজ। প্রধান বক্তা হিসেবে মুল্যবান বক্তব্য রাখেন কাশিনাথপুর সিএনজি মালিক সমিতির সভাপতি ও বেড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নাজমুল বাশার বাবু।

    গুরুত্বপুর্ণ বক্তব্য রাখেন, আমিনপুর থানা আওয়ামী যুবলীগ নেতা সোহাগ হোসেন বিল্টু ও রায়ান খান বিজয়, আমিনপুর থানা ছাত্রলীগের অন্যতম নেতা তালহা মিয়া, আমিনপুর থানা আওয়ামী সেচ্ছাসেবকলীগের সদস্য ইকবাল হোসেন, আরিফ হোসেন। উক্ত আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আমিনপুর থানাধীন টাংবাড়ী গ্রামের আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ,সেচ্ছাসেবক লীগের নেতাকর্মী বৃন্দ। আলোচনা সভা শেষে ২১শে আগষ্ট গ্রেনেড হামলায় নিহতদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ