• ময়মনসিংহ বিভাগ

    এক্সিডেন্টের ২দিন পর বাইক চালকের মৃত্যু

      প্রতিনিধি ১০ ফেব্রুয়ারি ২০২২ , ১:১৪:০১ প্রিন্ট সংস্করণ

    সরিষাবাড়ী(জামালপুর)প্রতিনিধিঃ

    জামালপুরের সরিষাবাড়ীতে মোহনার পাড়া গ্রামে মোঃ শাহীন মিয়া (২৬) নামে এক যুবক মটর সাইকেল এক্সিডেন্টের ২ দিন পর বৃহস্পতিবার সকালে মৃত্যু বরন করেন।স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার পোগলদিঘা ইউনিয়নের মুনারপাড়া গ্রামের মৃত সাইদুর রহমানের ছেলে শাহীন মিয়া (২৬)। তিনি গত মঙ্গলবার সকালে একই উপজেলার পিংনা ইউনিয়নের মেঁদুর পশ্চিমপাড়া এলাকার শ্বশুরবাড়ি থেকে মোটর সাইকেল যোগে নিজ বাড়ি ফিরছিলেন।

    পথিমধ্যে মেঁদুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে বিপরীত দিক থেকে আসা একটি ট্যাফে ট্রাকটর তাকে চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। তার অবস্থার আরো অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকায় নেওয়ার পরামর্শ দেন। পরে একইদিন রাতে তাকে ঢাকার আজগর আলী মেমোরিয়াল হাসপাতালে ভর্তি করা হয়। বৃহস্পতিবার সকালে ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
    স্থানীয়রা ওই ট্যাফে ট্রাকটরটিকে ঘটনার পর থেকে আটকে রেখেছেন।

    এ ব্যাপারে মৃতের ফুফা শ্বশুর লাল মিয়া ও বন্ধু শিমুল মিয়া জানান, শাহীন মিয়া তার ছেলে ও স্ত্রীকে দেখতে গত সোমবার শ্বশুর বাড়িতে আসেন। পরদিন মঙ্গলবার সকালে ফেরার পথে মেঁদুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে একটি ট্যাফে ট্রাকটর তাকে চাপা দেয়। গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে সরিষাবাড়ী, ময়মনসিংহ ও পরে ঢাকায় নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকালে তার মৃত্যু।
    এ ব্যাপারে তারাকান্দি তদন্ত কেন্দ্রের ইনচার্জ (উপ-পরিদর্শক) আব্দুল লতিফ বলেন, সড়ক দুর্ঘটনার বিষয়টি তার জানা নেই। এ নিয়ে এখনো কেউ অভিযোগ করেনি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ