• সারাদেশ

    তাড়াশে সাবেক ইউপি চেয়ারম্যান নিহত

      প্রতিনিধি ১৮ ফেব্রুয়ারি ২০২৩ , ১০:৩৫:৪০ প্রিন্ট সংস্করণ

    মোঃ লুৎফর রহমান লিটনর

    সিরাজগঞ্জের তাড়াশে দেশীগ্রাম ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল কুদ্দুস সরকার (৫৩) কে দূর্বত্তরা গুলি চালিয়ে হত্যা করেছে।নঘটনাটি ঘটেছে শনিবার সন্ধ্যা ৭ টার দিকে উপজেলার দেশীগ্রাম ইউনিয়নের ভোগলমান চারমাথা বাজারে।

    এ সময় তিনি তাঁর ছেলের ব্যবসা প্রতিষ্ঠানে বসে ছিলেন। আব্দুল কুদ্দুস সরকার দেশীগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি ও ভোগলমান চারমাথা গ্রামের মৃত আব্দুল কাদেরের ছেলে।
    বিষয়টি তাঁর ছেলে মো. রুহুল আমীন নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন হত্যাকারীরা পূর্ববাংলা সর্বহারা পার্টির সদস্য ছিল। তারা উপর্যপরি গুলি চালিয়ে আমার বাবাকে হত্যা করেছে।
    স্থানীয়রা জানান, সন্ধ্যার দিকে ২০ থেকে ২৫ জন পূর্ব বাংলার সর্বহারা পাটির অস্ত্রধারী সদস্যরা ভোগলমান চারমাথা বাজারে আসে। তারা হ্যান্ড মাইকে বাজারের লোকজনকে বাজার ত্যাগ করার নির্দেশ দেয়। পাশাপাশি কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে আতংকের সৃষ্টি করে। পরে আব্দুল কুদ্দুস সরকারের ছেলের কীটনাশক দোকানে ঢুকে পড়ে তারা। এ সময় কোন কিছু বুঝে ওঠার আগেই উপর্যপরি কয়েক রাউন্ড গুলি চালিয়ে আব্দুল কুদ্দুস সরকারের মৃত্যু নিশ্চিত করে এলাকা ত্যাগ করে। পরে খবর পেয়ে তাড়াশ থানা পুলিশ ঘটনা স্থলে রওনা দিয়েছেন বলেন জানিয়েছেন তাড়াশ থানার এস আই আব্দুস সালাম। তিনি আরো জানিয়েছেন, পুলিশ ঘটনাস্থলে রয়েছেন। পরে বিস্তারিত জানাবেন।
    এ দিকে সাবেক আব্দুল কুদ্দুককে হত্যার পরপরই ওই এলাকায় ব্যাপক আতংকের সৃষ্টি হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ