• Uncategorized

    কোটি টাকার শুল্কবিহীন পণ্যসহ ১৮ চোরাকারবারিকে আটক করেছে র‌্যাব-১৪।

      প্রতিনিধি ২১ এপ্রিল ২০২১ , ৫:৩৮:৩০ প্রিন্ট সংস্করণ

    গোলাম কিবরিয়া পলাশ- ময়মনসিংহঃ

    ময়মনসিংহে র‌্যাব-১৪ এর বিশেষ আভিযানে আলোচিত চোরাকারবারীদলের ১৮ জনকে আটক করা হয়েছে বলে জানা যায়। র‌্যাব-১৪ এর মেজর আখের মুহম্মদ জয় ও এএসপি তাসলিম হুসাইনের নেতৃত্বে ময়মনসিংহ জেলার নেত্রকোনা সড়কের গৌরিপুরের বেলতলী বড় মসজিদ এলাকায় অভিযান চালিয়ে আজ ২১ এপ্রিল ২০২১ খ্রিঃ রোজঃ বুধবার বিকালে তাদেরকে আটক করা হয়।

    আটককৃত ১৮জন চোরাকারবারীদলের কাছ থেকে শুল্ক ফাঁকি দিয়ে দেশের বাইরে থেকে আনা বিপুল পরিমান থ্রিপিস, লেহেঙ্গা, শাড়ী, সাবান, মেহেদী, চকলেট, বেটনোভেট ক্রীম, স্কিনসাইন ক্রীম, জিরা ও পণ্য বহনকারী ৬ টি ট্রাক ও কার্ভাডভ্যান উদ্ধার করা হয় বলে র‌্যাব-১৪ জানায়।

    আটককৃত চোরাকারবারীরা হলো, সোলাইমান কবির, চিত্তরঞ্জন দে, মোঃ মতিন, মোঃ খায়রুল ইসলাম, মোঃ আনোয়ার হোসেন, মোঃ আকরাম, মোঃ মিরাজ, মোঃ মমিন, মোঃ ইমরান, মোঃ রাজু মিয়া, মোঃ নজরুল ইসলাম, মোঃ মাহফুজুর রহমান, মোঃ কামরুল ইসলাম, মোঃ রুবেল, সুমন মীর, মোঃ হারেস, মোঃ রাজু ও মোঃ সাব্বির। র‌্যাব জানায় চোরাকারবারীদের কাছ থেকে উদ্ধারকৃত পণ্যের (বাংলাদেশ এর টাকা মূল্যে) আনুমানিক মূল্য প্রায় এক কোটি টাকা হবে।

    র‌্যাব-১৪ কর্তৃক আরো জানায়, আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায় তারা দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে ভারত থেকে চোরাই পথে শুল্ক ফাঁকি দিয়ে বাংলাদেশে এনে নিজ হেফাজতে রেখে বিক্রয় করে আসছিল। শুল্ক ফাঁকি দিয়ে পণ্য আমদানির বিরুদ্ধে র‌্যাব-১৪ এর অভিযান অব্যাহত থাকবে। তাদের বিরুদ্ধে ময়মনসিংহের গৌরীপুর থানায় মামলা হয়েছে বলে জানা গেছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ