• Uncategorized

    একতরফা নির্বাচনের নীল নকশা বাংলার জনগণ রুঁখে দেবে-ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ

      প্রতিনিধি ১৮ নভেম্বর ২০২৩ , ৮:১৪:১৬ প্রিন্ট সংস্করণ

    আঃ কাদের কারিমী-বরিশাল জেলা প্রতিনিধি:

    প্রহসনের একতরফা নির্বাচনের নীল নকশা বাস্তবায়ন করে সরকার দেশকে অনিবার্য ধ্বংসের দিকে ঠেলে দিতে চাচ্ছে। গণদাবির বিরুদ্ধে তফসিল ঘোষণার মাধ্যমে সরকার দেশপ্রেমী জনগণের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে। দেশের জনসম্পৃক্ত দলগুলোর সাথে সংলাপ না করে সরকার একতরফা যে নির্বাচন আয়োজন করতে যাচ্ছে, তা স্বৈরাচারের নামান্তর। পাশাপাশি হাবিবুল আউয়ালের অথর্ব নির্বাচন কমিশন সেই স্বৈরাচারের সহযোগী। এই ভোটচোর সরকার অচিরেই দৃষ্টান্তমূলক পরিণতি বরণ করবে।

    আজ শনিবার (১৮ নভেম্বর ২০২৩) বিকেল ৩টায় বায়তুল মোকাররম উত্তর গেটে ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আয়োজিত অবৈধ একতরফা ঘোষিত তফসিল বাতিলের দাবিতে ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা মুহাম্মদ আল আমিন সোহাগের সভাপতিত্বে এবং নগর দক্ষিণ সাধারণ সম্পাদক মুহাম্মদ ওয়ালিউল্লাহ তালুকদার ও নগর উত্তর সাধারণ সম্পাদক মাওলানা হাম্মাদ বিশ মোশাররফ এর সঞ্চালনায় বিক্ষোভ মিছিল পূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় প্রচার ও দাওয়াহ সম্পাদক মাওলানা আহমদ আব্দুল কাইয়ুম এসব কথা বলেন।

    প্রধান বক্তার বক্তব্যে ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় সভাপতি মাওলানা মুহাম্মাদ নেছার উদ্দিন বলেন, দেশের মুক্তিকামী মানুষের নেতা পীর সাহেব চরমোনাই সরকারকে এই সংকট উত্তরণের জন্য জাতীয় সরকার গঠনের যে পরামর্শ দিয়েছিলেন, তা মেনে নিলে আজ দেশ এই জ্বালাও-পোড়াও অবস্থায় নিপতিত হতো না। কিন্তু সরকার সেই পরামর্শ গ্রহণ করেনি। এখনও সুযোগ আছে, অনতিবিলম্বে বিরোধী দলগুলোর সাথে সংলাপের মাধ্যমে সমূহ সমস্যা সমাধানের।

    যদি সরকারের এখনো শুভবুদ্ধির উদয় না হয়, তাহলে আওয়ামীলীগ এই দেশের মানচিত্র থেকে হারিয়ে যাবে।
    এসময় নেতৃবৃন্দ আরও বলেন, পীর সাহেব চরমোনাইর নেতৃত্বে জাতীয় সংলাপের মাধ্যমে সরকার পতনের যে কর্মসূচি আসবে, তাতে দেশের সর্বস্তরের মানুষ অংশগ্রহণ করবে, ইনশাআল্লাহ।
    সমাবেশে আরও বক্তব্য রাখেন, সংগঠনের অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি জেনারেল মুফতী রহমাতুল্লাহ বিন হাবিব, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ ইলিয়াস হাসান,

    দাওয়াহ ও প্রশিক্ষণ সম্পাদক মুফতী হোসাইন মোহাম্মদ কাওছার বাঙ্গালী, অর্থ সম্পাদক আলহাজ্ব শফিকুল ইসলাম, দফতর সম্পাদক এম এ হাসিব গোলদার, শিল্প ও বাণিজ্য সম্পাদক প্রকৌশলী এহতেশামুল হক পাঠান, যুব উন্নয়ন ও কর্মসংস্থান সম্পাদক মাওলানা মুহাম্মাদ ইউনুস তালুকদার, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মুফতী শেখ মুহাম্মাদ নূর-উন-নাবী, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক সাইফুল ইসলাম, নগর উত্তর সভাপতি মুফতী হাফিজুল হক ফাইয়াজ, ঢাকা জেলা দক্ষিণ মিরাজ হোসেন মইন, নগর উত্তর সহ-সভাপতি মুহাম্মদ আব্দুল করিম, নগর দক্ষিণ সহ-সভাপতি মুফতি শওকত ওসমান প্রমুখ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ