• দুর্ঘটনা

    উল্লাপাড়ায় সরকারি রাস্তা নির্মাণের সময় দূর্বৃত্তের আঘাতে শ্রমিকের মৃত্যু

      প্রতিনিধি ১৫ মার্চ ২০২২ , ১:০৪:১১ প্রিন্ট সংস্করণ

    মোঃ লুৎফর রহমান লিটন-সলঙ্গা সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

    সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পূর্ণিমাগাঁতী ইউনিয়নের কালাসিংবাড়ী গ্রামে সরকারি সড়ক নির্মাণের শ্রমিকদের সঙ্গে দূর্বৃত্তের আঘাতে মোহাম্মদ আলী শেখ (৪২) নামে এক দিনমজুর নিহত হন। নিহত মোহাম্মদ আলী উপজেলার কালাসিংবাড়ী গ্রামের মৃত শাহ আলী শেখের ছেলে।উল্লাপাড়া মডেল থানার উপ পরিদর্শক সাহেব গণি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, উপজেলার পূর্ণিমাগাঁতী ইউনিয়নের পাগলা বাজার থেকে মোড়দহ পর্যন্ত স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের রাস্তা তৈরির কাজ চলছিল।

    রাস্তায় নিয়োজিত মাটিকাটা শ্রমিকেরা উপজেলার কালাসিংবাড়ী গ্রামে সোমবার (১৪ মার্চ) দুপুরে রাস্তার ড্রেসিং করা মাটি খাল থেকে তুলতে গেলে জমির মালিকেরা বাধা দেয়। এতে জমির মালিক ও শ্রমিকদের মধ্যে সংঘর্ষ বাধে। এসময় প্রতিপক্ষের মারপিটে মোহাম্মদ আলী শেখ নামের এক দিনমজুর শ্রমিক গুরুতর আহত হন। আহতের স্বজনেরা মুমূর্ষ অবস্থায় রোগীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

    তবে স্থানীয়দের অভিযোগ, রাস্তাটি তৈরি করতে এলজিইডির শ্রমিকেরা পার্শ্ববর্তী ব্যক্তি মালিকানাধীন জমি কেটে সড়কে মাটি নিচ্ছিলেন। এতে তারা প্রতিবাদ জানালেও শ্রমিকরা একই কাজ পুণরায় করায় সংঘর্ষ বাঁধে। উল্লাপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ হুমায়ুন কবির বলেন, নিহত মোহাম্মদ আলী শেখের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে আসা হয়েছে। এখন পর্যন্ত এ ব্যাপারে থানায় কেউ অভিযোগ ও মামলা দেয়নি। তবে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ