• দুর্ঘটনা

    ঈশ্বরদী ডাল গবেষণা কেন্দ্রে অদ্ধ গলিতো এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

      প্রতিনিধি ২৬ ডিসেম্বর ২০২৩ , ১০:১৮:২২ প্রিন্ট সংস্করণ

    মো: রাকিব হোসেন-ঈশ্বরদী উপজেলা প্রতিনিধি:

    ঈশ্বরদী ডাল গবেষণা কেন্দ্রে অদ্ধ গলিতো এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার। কর্মসংস্থান না হওয়ায় বিএ পাশ বেকার যুবক সাব্বির হোসেন শুভ (২৭) গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে বলে ধারণা পরিবারের। মঙ্গলবার দুপুরে পাবনার ঈশ্বরদী ডাল গবেষণাগারের এগ্রিকালচারে লিচু বাগানের একটি লিচু গাছ থেকে ঝুলন্ত অবস্থায় থাকা শুভর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। শুভ ঈশ্বরদী শহরের আলহাজ্ব ক্যাম্প গোরস্তান এলাকার মৃত আব্দুল মান্নানের ছেলে।

    আত্মীয়-স্বজনরা জানান, বিএ পাশ করে বেকার অবস্থায় বেশ কয়েক বছর ধরে বাড়িতে বসে ছিল। কর্মসংস্থানের চেষ্টা করছিল। আর্থিক সংকট নিয়ে বেশ হতাশায় ভুগতে ছিল। গত তিনদিন আগে বাড়ি থেকে বের হয়। মোড়ের আশেপাশে ঘোরাফেরা করে। কিন্তু বাড়িতে যাচ্ছিল না। আজ দুপুরে ডাল গবেষণাগারের এগ্রিকালচারে লিচু বাগানের লিচু গাছে গলায় ফাঁস নিয়ে ঝুলে থাকার খবর শুনে আসছি।তবে এটি আত্মহত্যা না হত্যা না আমরা নিশ্চিত নয়। তবে ধারণা করা হচ্ছে হতাশা থেকেই সে আত্মহত্যা করে থাকতে পারে।

    পুলিশ জানাই, দুপুরে ডাল গবেষণাগারের শ্রমিকরা লিচুর গাছের উঁচু ডালে গলায় দড়ি বেঁধে এক যুবককে ঝুলে থাকতে দেখে থানায় খবর দেয়। লাশটি উদ্ধার করে থানা আনা হয়েছে। ঘটনাস্থলে পরিদর্শনে এসে অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) মাসুদ আলম বলেন, আলামত দেখে প্রাথমিকভাবে এটি আত্মহত্যা বলে মনে হচ্ছে। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে। এছাড়াও তার পরিবার থেকে আত্মহত্যার কারণ জানার চেষ্টা করা হচ্ছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ