• বিনোদন

    তরুণ নির্মাতা আকাইদ রনির স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র “Money Chapter-1”

      প্রতিনিধি ৩০ জানুয়ারি ২০২২ , ৬:৩৭:১৫ প্রিন্ট সংস্করণ

    আগামি ১৪ই ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে অনলাইন প্লাটফর্মে মুক্তি পেতে যাচ্ছে এ প্রজন্মের তরুন নির্মাতা আকাইদ রনির পরিচালনায় থ্রিলার, প্রেম, ক্রাইম ও স্নায়ু উত্তেজক স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র “Money Chapter -1” অসাধারন কাহিনী ও টুইষ্টে পরিপূর্ণ “Money Chapter -1” নামক এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি নির্মাণে তরুন তুর্কি আকাইদ রনির পাশাপাশি উপদেষ্টা পরিচালক হিসেবে ছিলেন আরেক জনপ্রিয় ও সফল তরুন নির্মাতা রুবেল আনুশ। থ্রিলার ও টুইষ্টে ভরপুর এই চলচ্চিত্রটিতে দুর্দান্ত অভিনয় করেছেন এ প্রজন্মের কয়েকজন জনপ্রিয় শিল্পী যাদের মধ্যে আছেন মোহাম্মদ সালমান, তামান্না সরকার, সোহাগ বিশ্বাস, আফসান ঠাকুর, মাজিদুল ইসলাম, মুন্না খান।

    এছাড়াও আকাইদ রনির এই ফিল্মটিতে প্রধান চিত্রগ্রাহক হিসেবে কাজ করেছেন আরেক তরুন জনপ্রিয় ক্যামেরাপার্সন মোঃ রফিক। তরুন নির্মাতা আকাইদ রনির এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটিতে সম্পাদনায় ও কালারে ছিলেন শরিফ চৌধুরী, মেকাপে ছিলেন বাবু এবং লাইটিংয়ে ছিলেন সেলিম। আবার দর্শক ডিমান্ড মাথায় রেখে এ্যাকশন, থ্রিলার, প্রেম নির্ভর এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি রাজধানী ঢাকা শহরের শ্যামলী, আদাবর, সদরঘাট সহ ঢাকার বিভিন্ন গুরুত্বপূর্ণ লোকেশনে চিত্রায়িত হয়েছে। বর্তমান প্রজন্মের তরুন নির্মাতা আকাইদ রনি পরিচালনার একক ২য় সফলতম কাজ এটি। এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির কাজ সম্পর্কে এই চলচ্চিত্রেরই কেন্দ্রীয় চরিত্রের অভিনেতা ও হিরো মোহাম্মদ সালমান আমাদের প্রতিনিধিকে বলেছেন, আকাইদ রনি ভাইয়ের ডিরেকশনে অনেকদিন বাদে চমৎকার একটি কাজ করেছি।

    আমি মূলত এমন থ্রিলার, ক্রাইম ও প্রেমধর্মী কম্বাইন্ড কাহিনির কাজ এর আগে কখনও করিনি। এটি আমার নতুন এবং চমকপ্রদ একটি অভিজ্ঞতা ছিল। এমন টুইষ্টপূর্ণ কাহিনি নির্ভর কাজ করতে পেরে আমি যারপরনাই আনন্দিত। আশা করছি ভবিষ্যতে প্রিয় আকাইদ রনি ভাইয়ের সাথে এমন আরও অনেক কাজ করবো ইনশাল্লাহ।সর্বোপরি দেশে অনেক তরুন ও উদীয়মান নির্মাতাদের ভীড়ে আকাইদ রনির মত একজন তরুন নির্মাতার এমন মৌলিক কাজ দর্শক মহলে ব্যাপক সাড়া ফেলবে বলে আমরা আশাবাদী। আকাইদ রনি সহ সকল তরুন নির্মাতাদের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করছি এবং দর্শকদেরকে এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি দেখার অনুরোধ জানাচ্ছি। আপনাদের ভালোবাসাই আমাদের অনুপ্রেরণা।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ