• আইন ও আদালত

    ইউপি সদস্য মিসেস নয়ন মেম্বারের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ

      প্রতিনিধি ২০ আগস্ট ২০২৩ , ৬:৪০:০৩ প্রিন্ট সংস্করণ

    এইচ.এম আল-আমিন, লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি:

    লক্ষ্মীপুর সদরের ২০ নং চর রমনী ইউনিয়নের ৭,৮,৯ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের মেম্বার ও লক্ষ্মীপুর জেলা মহিলাদলের সাংগঠনিক সম্পাদক মিসেস নয়ন মেম্বারের বিরুদ্ধে অপপ্রচার ও কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে ঐ ইউনিয়ন বিএনপি। ১৯ আগস্ট চর রমনী ইউনিয়ন বিএনপির সভাপতি মো: আলী হোসেন সরকার স্বাক্ষরিত একটি প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন।

    এতে আরো বলা হয়েছে, গত দু’দিন যাবত আমাদের ইউনিয়নের কিছু আওয়ামী এজেন্ট, বিএনপি নামধারী দূষকৃতিকারী কিছু কর্মী দলীয় বিশৃঙ্খলা সৃষ্টির লক্ষ্যে এই ইউনিয়নের ৭,৮,৯ নং ওয়ার্ডের মহিলা মেম্বার মিসেস নয়ন মেম্বারের বিরুদ্ধে ফেসবুকে হেয় প্রতিপূর্ণ পোস্ট, সুপার এডিট করে অডিও কল রেকর্ড ছাড়ে এবং সর্বশেষ ১৮ আগস্ট মৌজুচৌধুরীর হাটে ইউনিয়ন বিএনপি ও অংঙ্গসংগঠনের নাম ব্যবহার করে নয়নকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য ও নোংরা ভাষায় স্লোগান দেয়।

    এতে তার সম্মান ক্ষুন্ন করায় ২০ নং চররমনী ইউনিয়ন বিএনপির পক্ষ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়েছে। এছাড়া বিজ্ঞাপ্তিতে লক্ষ্মীপুর-২ আসনের সাবেক এমপি আবুল খায়ের ভূঁইয়া, সদর বিএনপি পশ্চিম ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দের দৃষ্টি আকর্ষণ করে অপরাজনীতির বিরুদ্ধে জড়িত নেতাকর্মীদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার আহবান জানান তারা।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ