• আইন ও আদালত

    আরএমপি’র মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

      প্রতিনিধি ২০ আগস্ট ২০২৩ , ৯:২৬:৫০ প্রিন্ট সংস্করণ

    মোঃ মমিনুল ইসলাম মুন-বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি:

    আজ সকাল ৯:৩০ টায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশ লাইন্স কনফারেন্স রুমে, আরএমপি’র মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন আরএমপি’র সম্মানিত পুলিশ কমিশনার জনাব বিপ্লব বিজয় তালুকদার মহোদয়। কল্যাণ সভায় পুলিশ কনস্টবল হতে ঊর্ধ্বতন কর্মকর্তাগণ তাদের সুনির্দিষ্ট কিছু সমস্যা ও চাহিদার কথা পুলিশ কমিশনার মহোদয়ের নিকট পেশ করেন। তিনি সকলের বক্তব্য শোনেন এবং প্রত্যেকটি সমস্যা সমাধানের ব্যাপারে সকলকে আশ্বস্ত করেন।

    এছাড়াও ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ বাংলাদেশ মহোদয়ের নির্দেশিত পুলিশিং, পুলিশের ইমেজ, সোশ্যাল মিডিয়া ব্যবহার সংক্রান্ত নির্দেশনাবলীসহ নিষ্ঠা, দক্ষতা, স্বচ্ছতা ও পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনে বিভিন্ন নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। কল্যাণ সভা শেষে রাজশাহী মেট্রোপলিটন পুলিশে কর্মরত ইন্সপেক্টর জনাব মো: ফিরোজ কবীরকে অবসরজনিত বিদায় সংবর্ধনার দেওয়া হয়। এসময় পুলিশ কমিশনার মহোদয় বিদায় অতিথিকে শুভেচ্ছা স্মারক দেন।

    এসময় তিনি অবসরপ্রাপ্ত কর্মকর্তার বর্ণাঢ্য কর্মজীবনের অবদানের কথা তুলে ধরেন এবং তাঁর অবসরকালীন সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন। কল্যাণ সভায় আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) জনাব বিজয় বসাক, বিপিএম, পিপিএম (বার)সহ আরএমপি’র ঊর্ধ্বতন কর্মকর্তাগণ , অন্যান্য পুলিশ সদস্যবৃন্দ ও সিভিল স্টাফগণ#

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ