• Uncategorized

    আরএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার ও উপ-পুলিশ কমিশনারের বদলিজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত 

      প্রতিনিধি ১২ নভেম্বর ২০২৩ , ১১:৪৭:৪১ প্রিন্ট সংস্করণ

    মোঃ মমিনুল ইসলাম মুন বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি:

    আজ ১২ নভেম্বর ২০২৩ খ্রিষ্টাব্দ অপরাহ্ণে আরএমপি সদর দপ্তরে রাজশাহী মেট্রোপলিটন পুলিশে কর্মরত অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস্) জনাব বিজয় বসাক, বিপিএম, পিপিএম (বার) ও উপ-পুলিশ কমিশনার (এস্টেট অ্যান্ড ডেভেলপমেন্ট) জনাব মো: আরেফিন জুয়েলের বদলিজনিত বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়। আরএমপি’র সম্মানিত পুলিশ কমিশনার জনাব বিপ্লব বিজয় তালুকদার মহোদয় সংবর্ধনা অনুষ্ঠানে বিদায় কর্মকর্তাদের হাতে শুভেচ্ছা স্মারক ও উপহার তুলে দেন। এছাড়াও তিনি আরএমপিতে সদ্য যোগদানকৃত অতিরিক্ত পুলিশ কমিশনার জনাব মো: রশীদুল হাসান, পিপিএমকে স্বাগত জানান।

    সংবর্ধনা অনুষ্ঠানে পুলিশ কমিশনার মহোদয় বিদায়ী কর্মকর্তাদের ব্যক্তিগত ও পেশাগত জীবনের উত্তরোত্তর সাফল্য কামনা করেন এবং নতুন কর্মস্থলেও সাফল্যের ধারা অব্যাহত রাখবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। এসময় তিনি বিদায়ী কর্মকর্তাদের আরএমপিতে দীর্ঘদিন কর্মরত থাকাকালীন উল্লেখযোগ্য অবদানের কথাও উল্লেখ করেন।

    বিদায়ী অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস্) জনাব বিজয় বসাক গত ২৯ আগস্ট ২০২২ খ্রিস্টাব্দ রাজশাহী মেট্রোপলিটন পুলিশে যোগদান করে দীর্ঘ প্রায় ১ বছর ৩ মাস সাফল্যের সাথে তিনি তাঁর দায়িত্ব পালন করেন। তিনি ক্রাইম অ্যান্ড অপারেশনস্ হিসাবে দায়িত্ব পালনকালে রাজশাহী মহানগরী’র আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ ও অপরাধ দমন এবং কিশোর গ্যাং এর দৌরাত্ম্য কমাতে তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা পালনসহ অনেক অপারেশনে সরাসরি নেতৃত্ব দিয়েছেন।

    অপর বিদায়ী কর্মকর্তা জনাব মো: আরেফিন জুয়েল গত ৮ জুলাই ২০২০ খ্রিস্টাব্দ আরএমপিতে যোগদান করেন। তিনি উপ-পুলিশ কমিশনার (ডিবি), উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) ও উপ-পুলিশ কমিশনার (এস্টেট অ্যান্ড ডেভেলপমেন্ট) হিসেবে সাফল্যের সাথে তিনি তাঁর দায়িত্ব পালন করেন। তিনি মহানগর ডিবি ও উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) হিসাবে থাকাকালীন তাঁর তত্ত্বাবধানে অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক ব্যবসায়ী গ্রেফতারসহ গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদ্‌ঘাটন হয়েছে।

    অনুষ্ঠানে উপস্থিত ঊর্ধ্বতন কর্মকর্তাগণ বিদায়ী কর্মকর্তাদের সাথে কাজের অনুভূতি ব্যক্ত করে স্মৃতিচারণ করেন এবং আরএমপিতে চাকরিকালীন স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন।

    বিদায়ী কর্মকর্তারা তাদেঁর অনুভূতি ব্যক্ত করতে গিয়ে আরএমপি’র বর্তমান সফলতা ও অর্জনগুলো তুলে ধরেন এবং আরএমপি’র টিমওয়ার্ক নিয়ে মাননীয় পুলিশ কমিশনার মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন

    উক্ত অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স) জনাব মোহাম্মদ হেমায়েতুল ইসলাম, আরএমপি’র ঊর্ধ্বতন কর্মকর্তাগণ ও অন্যান্য পুলিশ সদস্যবৃন্দসহ সিভিল স্টাফগণ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ