• Uncategorized

    সুজানগর পৌরসভায় শান্তি পূর্ণ ভাবে ভোট গ্রহণ সম্পন্ন

      প্রতিনিধি ৪ এপ্রিল ২০২১ , ৪:৫১:২১ প্রিন্ট সংস্করণ

    এম মনিরুজ্জামান,পাবনা:

    করোনা কালীন সময়ে স্বাস্থ্য বিধি অনুযায়ী মাস্ক ব্যবহার করে পাবনার সুজানগর পৌরসভায় শান্তি পূর্ণ ভাবে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। রোববার সকাল থেকে সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলদের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে।পৌরসভায় নির্বাচনে আওয়ামীলীগ দলীয় মনোনীত প্রার্থী ও বিএনপি মনোনীত দুই জন মেয়র প্রার্থীর মধ্যে বিএনপি মনোনীত প্রার্থী সাবেক মেয়র কামরুল হুদা কামাল বিশ্বাস গত ১৫ ই মার্চ মনোনয়ন প্রত্যাহার করে নেন। নির্বাচনী বিধি অনুযায়ী বাংলাদেশ আওয়ামী লীগ দলীয় মনোনীত প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান রেজাউল করিম রেজা বিনা প্রতিদ্বন্দিতায় মেয়র নির্বাচিত হন। নির্বাচনে ৯টি ওয়ার্ডে কেবল সংরক্ষিত আসনে মহিলা কাউন্সিলর পদে ৯ জন ও সাধারণ কাউন্সিলর পদে ৩২ জন সহ ৪১ জন প্রার্থীর মধ্যে প্রতিদ্বন্দ্বিতা হয়।
    নির্বাচনে ১০ হাজার ২ শত ৬১জন পুরুষ এবং ১০ হাজার ২ শত ২৩ জন মহিলা সহ মোট ২০ হাজার ৪ শত ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।
    এ বিষয়ে সুজানগর উপজেলা নির্বাহী অফিসার ও রিটার্নিং কর্মকর্তা মোঃ রওশন আলী জানান, নির্বাচন কমিশনের নির্দেশ মতে ইতিমধ্যে নির্বাচন অবাধ সুষ্ঠু এবং নিরপেক্ষ অনুষ্ঠানের জন্য সব ধরনের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ