• আইন ও আদালত

    আজ নড়াইলে নানা আয়োজনের মধ্যে দিয়ে কমিউনিটি পুলিশং ডে পালিত হয়েছে

      প্রতিনিধি ২৯ অক্টোবর ২০২২ , ৪:২২:৪১ প্রিন্ট সংস্করণ

    আব্দুল হামিদ শেখ-লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি:

    আজ কমিউনিটি পুলিশিংয়ের মূল মন্ত্র শান্তি শৃঙ্খলা সর্বত্র এই স্লোগান কে সামনে রেখে নড়াইলে নানা আয়োজনের মধ্যে দিয়ে কমিউনিটি পুলিশং ডে পালিত হয়েছে। দিনটি পালনে জেলা পুলিশের পক্ষ থেকে নানা কর্মসূচি হাতে নেয়া হয়।এ উপলেক্ষে সকালে সদর থানা চত্বর থেকে বর্ণাঢ্য র‍্যালি বের করা হয়।

    এ সময় জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান, পুলিশ সুপার মোসাঃ সাদিরা খাতুন, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, পৌরমেয়র আঞ্জুমান আরা, কমিউনিটি পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকতার্গন, বিভিন্ন সরকারি বিভাগ ও দপ্তরের কর্মকর্তা, পুলিশের নানা স্তরের সদস্য, বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠনসহ নানা শ্রেনী পেশার মানুষ এতে অংশ নেন।

    র‍্যালিটি শহরের প্রধান সড়ক ঘুরে জেলা শিল্পকলা একাডেমিতে গিয়ে শেষ হয়। র‍্যালি শেষে শিল্পকলা একাডেমি মিলনায়তনে কমিউনিটি পুলিশিং ডে’র আলোচনায় বক্তারা দেশের উন্নয়ন অগ্রযাত্রা সমুন্নত রাখতে মাদক, সন্ত্রাসসহ সামাজিক নানা অপরাধ নিয়ন্ত্রনে আনইশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি সব শ্রেনীপেশার মানুষকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবানা জানান। এ ছাড়াও জেলার লোহাগড়া উপজেলা ও কালিয়া উপজেলায় একই কর্মসূচি পালন করা হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ