• জাতীয়

    আগামীকাল দেশব্যাপী বিক্ষোভ কর্মসূচি সফল করার আহবান

      প্রতিনিধি ১৫ নভেম্বর ২০২৩ , ১০:২০:৫৫ প্রিন্ট সংস্করণ

    আঃ কাদের কারিমী -বরিশাল জেলা প্রতিনিধি:

    ইসলামী আন্দোলন বাংলাদেশ এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই নির্বাচনী তফসিল ঘোষণায় এক প্রতিক্রিয়ায় বলেছেন, জন আকাঙ্খার অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের পরিবেশ সৃষ্টি না করে নির্বাচনী তফসিল ঘোষণা জনগনের সাথে তামাশার শামিল। একতরফা তফসিল সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের ক্ষেত্রে প্রতিবন্ধকতা তৈরি করল।

    পীর সাহেব চরমোনাই বলেন, অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনে দলীয় সরকারের বাইরে নিরপেক্ষ সরকার ছাড়া যে নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে তা দেশের জনগণ কোনভাবেই মেনে নিবে না।

    প্রতিক্রিয়ায় পীর সাহেব চরমোনাই বলেন, আজকের নির্বাচনী তফসিলে দেশের জনগণের ভোটাধিকার নিশ্চিত হবে না। বর্তমান নির্বাচন কমিশন আরো একটি প্রহসনের নির্বাচনের পথে হাটার যে ঘোষণা দিয়েছে তা জনগণ সফল হতে দিবে না।
    পীর সাহেব চরমোনাই প্রহসনের নির্বাচনী তফসিল ঘোষণার প্রতিবাদে আগামীকাল ১৬ নভেম্বর, বৃহস্পতিবার, দেশব্যাপী জেলা ও মহানগরে বিক্ষোভ কর্মসূচি সফল করতে দেশবাসীর প্রতি আহবান জানিয়েছেন।

    তিনি বলেন, সরকার এই ইসিকে দিয়ে একতরফা নির্বাচন করতে চেয়েছে। বিরোধী আন্দোলনকে সহিংস আখ্যা দিয়ে দমন করতে চেয়েছে। সরকার একতরফা নির্বাচন দিয়ে ক্ষমতার বৈতরণি পার হতে চায়। জনগণ এবার তা গ্রহণ করবে না। দলীয় সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন আগেও হয়নি, আওয়ামী লীগের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব না, এটি প্রমাণ হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ