• রাজশাহী বিভাগ

    আওয়ামী লীগের কারনে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ ‘এমপি ফারুক চৌধুরী

      প্রতিনিধি ২৬ আগস্ট ২০২২ , ৫:১৪:২৩ প্রিন্ট সংস্করণ

    রাজশাহী জেলার তানোর উপজেলার তিন নং পাঁচন্দর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও মাহাফিল অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার পাঁচন্দর ইউনিয়ন পরিষদ চত্তরে, তিন নং পাঁচন্দর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান মোঃ আব্দুল মতিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী ১ তানোর গোদাগাড়ী আসনের সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী।

    এমপি ফারুক চৌধুরী বলেন: এক সময় আপনার বিএনপির দেশ চালানো দেখেছেন তখন বিরোধী দলের নেত্রী বেগম খালেদা জিয়া বিধবা ভাতা, বয়স্ক ভাতা,মাতৃকালীন ভাতা,স্বামী পরিত্তক্তা ভাতা, প্রতিবন্ধি ভাতা তৈরি করেননি এবং আপনাদের মতো জনগন কে এ ভাতা দেনননি, এ সকল ভাতা তৈরি করেছেন জননেত্রী শেখ হাসিনা এবং তা প্রতিটি সঠিক মানুষের মাঝে সুষ্ঠ ও সুন্দর ভাবে প্রদান করা হচ্ছে। ডিজিটাল বাংলাদেশ বিনির্মানের লক্ষে একনিষ্ঠ ভাবে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ আওয়ামী লীগ সরকার।

    উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তানোর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ মাইনুল ইসলাম স্বপন, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার, রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ শরীফ খান,তানোর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি লুৎফর হায়দার রশিদ ময়না , তানোর উপজেলা আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক মোঃ জুবায়ের, সাংগঠনিক সম্পাদক মোঃ মঈনুদ্দীন, বাধাইড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আতাউর রহমান,কামারগাঁ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ ফজলে রাব্বি ফরহাদ, তালান্দ ইউনিয়ন পরিষদ সাবেক চেয়ারম্যান আবুল কাশেম, বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজ সেবক আবুল বাশার সুজন প্রমুখ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ