• Uncategorized

    পটুয়াখালীতে নিখোঁজ অটো চালকের গলাকাটা লাশ উদ্ধার,গ্রেফতার দুইজন।

      প্রতিনিধি ৫ নভেম্বর ২০২০ , ৯:০৭:৩১ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ(রিপন)-পটুয়াখালী জেলা  প্রতিনিধিঃ

    পটুয়াখালীর দুমকি উপজেলার পাঙ্গাশিয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ডস্থ কচাবুনিয়া এলাকায় রাস্তা সংলগ্ন ধানক্ষেত থেকে অটো চালক আনোয়ার হাওলাদার (৫০) গলাকাটা লাশ উদ্ধার করে দুমকি থানা পুলিশ ঘটনাটি ঘটে গত ২ রা নভেম্বর ২০ ইং রাত আনুমানিক  ৯.৩০ মিনিটের সময় থেকে তিনি নিখোঁজ হন। জানাযায়, মৃত্যু ব্যক্তি পেশায় একজন অটো চালক ছিলেন।

    উল্লেখ্য, যে, ৩ নভেম্বর ২০ইং তারিখ সকাল ৭:০০ ঘটিকায় গলাচিপা থানাধীন হরিদেবপুর এলাকায় রবিউল সিকদার(২২), পিতা: ইউনুস শিকদার সহযোগী  রাজিব বেপারী(২৫), পিতা: শাহজাহান বেপারী, উভয় সাং-মৌকরণ, থানা ও জেলা: পটুয়াখালী একটি চোরাই অটো বিক্রির চেষ্টাকালে বিশ্বস্ত গোপন সংবাদের ভিত্তিতে জেলা পুলিশের একটি  চৌকস দল তাদের ঘটনাস্থল হতে গ্রেফতার করে।

    এসময় অটোরিকশার মালিককে খুঁজতে থাকার এক পর্যায়ে দুমকি থানাধীন পাড়কার্তিকপাশা গ্রামের মোঃ আনোয়ার হাওলাদার অটোরিকশা সহ নিখোঁজ রয়েছে মর্মে জানা যায়। তার ছেলে উক্ত অটোরিকশা ও চোরের কাছে থাকা একটি মোবাইল তার বাবার বলে সনাক্ত করে।এব্যপারে ভিকটিমের ছেলে মোঃ সাইদুল ইসলাম(২৭) বাদী হয়ে দুমকি থানা একটি মামলা দায়ের করেন।

    এবিষয় আসামিদ্বয়কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরোজানা যায় যে, গত ২নভেম্বর ২০ইং রাত ৯.৩০ ঘটিকায় দুমকি থানাধীন পাগলার মোড় থেকে তারা দুজন অপর সহযোগি মোঃ সবুজ(৩০), পিতা: শানু আকন, সাং-গলাচিপা, জেলা: পটুয়াখালীসহ উদ্ধারকৃত অটো চালক মোঃ আনোয়ার হাওলাদার এর অটোটি দুমকি থানাধীন ধোপারহাট যাওয়ার কথা বলে রিজার্ভ করেন তারা। পাংঙ্গাশিয়া  ইউনিয়নের ৬নং ওয়ার্ডের কচাবুনিয়া এলাকায় পৌঁছে অটো চালকের চোখে মুখে মলম লাগিয়ে অচেতন করে। পরে রাস্তা সংলগ্ন ধানক্ষেতে নিয়ে গলা কেটে হত্যা করে এবং মৃতদেহ ফেলে তারা দুজন অটো নিয়ে গলাচিপা থানা এলাকার হরিদেবপুরে চলে যায়।

    অপর সহযোগি সবুজ অন্যত্র পালিয়ে যায়। অটোরিকশাটি বিক্রির এক পর্যায়ে জেলা পুলিশের চৌকস দলের হাতে দুই হোতা গ্রেপ্তার হয়। অটোরিকশাটি উদ্ধার সহ ভিকটিমের ব্যবহৃত সিম্ফনি-L5 মডেলের মোবাইলটি পুলিশ  উদ্ধার করেন।  এছাড়া দুজকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানাজায়।

    এব্যাপারে দুমকী থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি মেহেদী হাসান এর কাছে বিষয়টি জানতে  চাইলে  তিনি বলেন, এই ঘটনার সাথে জড়িত দুজনকে আটক করা  হয়েছে। এবং অন্যদের গ্রেফতারের জোড় তৎপরতা চলছে বলে জানান  তিনি । উক্ত, ঘটনার সাথে জড়িত অপরাপর আসামীদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।.

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ