• Uncategorized

    দেখার কেউ নেই,বদলগাছীর মিঠাপুর ডাক ঘরের সরকারের প্রদান কৃত ডিজিটাল সামগ্ৰী অন‍্যের বাড়িতে।

      প্রতিনিধি ২২ অক্টোবর ২০২০ , ১২:৪২:৩৬ প্রিন্ট সংস্করণ

    এনামুল কবীর এনাম-বদলগাছী উপজেলা রিপোর্টারঃ

    নওগাঁ জেলার বদলগাছী উপজেলার মিঠাপুর ডাক ঘরটির নিজস্ব কোন বিল্ডিং না থাকায় ইউনিয়ন পরিষদের একটি রুম অফিস হিসেবে জনকল্যাণে সেবা পরিচালনা হয়ে থাকে।

    বদলগাছী উপজেলা পোস্ট অফিস সুত্রে জানা যায় গত ১৬/০২/২০১৬ ইং সালে সরকার জন সাধারণের সেবার মান উন্নয়নে প্রতিটি ইউনিয়ন পোস্ট অফিসের দোয়েল ল্যাপটপ, দুটি প্রিন্টার  , ফটো প্রিন্টার,ক‍্যারিং ব‍্যাগ , কিবোর্ড, এম কে সকেট বোর্ড, মাল্টি ফ্লাগ,  মিঠাপুর পোস্ট মাষ্টার বেলাল হোসেন কে বুঝিয়ে দিয়েছেন।

    কিন্তু দুঃখের বিষয় উক্ত সরকারের ডিজিটাল সামগ্ৰী সাধারণ মানুষের সেবায় ব‍্যাবহিত না করে মিঠাপুর গ্ৰামের মনোয়ারা বেগম কে প্রদান করেছেন পোস্ট মাষ্টার বেলাল হোসেন।

    এবিষয়ে সরেজমিনে গিয়ে দেখা যায় এবং স্থানীয় এলাকাবাসী জানান আমরা কোন দিন পোস্ট অফিসের ঐ সমস্ত ডিজিটাল সামগ্ৰী দেখা পাই যায় নি। এবিষয়ে মিঠাপুর পোস্ট অফিসের পোস্ট মাষ্টার বেলাল হোসেন জানান আমি কোন কাজ করতে না পারায় পার্শ্ববর্তী এক নারী মনোয়ারা বেগম কে প্রদান করেজি।

    এবিষয়ে উপজেলা পোস্ট মাষ্টার জানান সরকারি বরাদ্দ কৃত ডিজিটাল সামগ্ৰী সময়মত পোস্ট মাষ্টার বেলাল হোসেন কে বুঝিয়ে দিয়েছি।

    বিষয়টি এলাকায় তোলপাড় শুরু হয়েছে। উক্ত ঘটনার বিষয় নিয়ে রাজশাহী বিভাগীয় ডেপুটি জেনারেল মোঃ ওয়াহিদুজ্জামানের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করেও তার সঙ্গে কথা বলা সম্ভব হয় নি।

    ডাক বিভাগের উর্ধ্বতন কর্তৃপক্ষের নেক দৃষ্টি কামনা করেছেন এলাকার স্বচেতন মহল।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ