• Uncategorized

    নওগাঁয় গরুসহ ২ গরু চোর আটক-দৈনিক অালোকিত ৭১ সংবাদ 

      প্রতিনিধি ২০ আগস্ট ২০২০ , ৪:০৯:১৩ প্রিন্ট সংস্করণ

    মোঃ উজ্জ্বল হোসেনঃ

    নওগাঁর নিয়ামতপুরে একটি গরুসহ দুই গরু চোরকে আটক করেছে পুলিশ। থানার এজাহার সূত্রে জানা যায়, গত ১৮ আগষ্ট মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার ভাবিচা ইউনিয়নের রুদ্রপুর গ্রামের নাজিম উদ্দিন মাষ্টারের বাড়ীতে সিদ কেটে একটি কালো রং এর গাভী (যার মূল্য ৫০ হাজার টাকা) চুরি করে নিয়ে যায় চোরেরা।

    অনেক খুজাখুজির পরেও কোন গরুর কোন সন্ধান পাওয়া যায়নি। গোপন সংবাদের ভিত্তিতে আজ বৃহস্পতিবার (২০ আগষ্ট) সকালে জেলার মান্দা উপজেলার পরানপুর ইউনিয়নের বানেশ্বর গ্রামের মৃত- ফইমুদ্দিনের ছেলে মিনহাজুল ইসলাম (৪০) ও মৃত- বেলায়েত আলীর ছেলে আবুল কালাম (৫০) এর বাড়ী ঘেরাও করে চুরি যাওয়া গরু উদ্ধার করে এবং জনতা মিনহাজুল ইসলাম ও আবুল কালামকে আটক করে নিয়ামতপুর থানায় সংবাদ দেয়।

    সংবাদ পেয়ে নিয়ামতপুর থানার অফিসার ইন চার্জ হুমায়ন কবিরের নেতৃত্বে পুলিশের উপ-পরিদর্শক ( এসআই) সাবিনুর ইসলাম ও ফোর্স  গিয়ে আটককৃত গরু চোর মিনহাজুল ইসলাম (৪০) ও আবুল কালাম (৫০) কে আটক করে নিয়ামতপুর থানায় নিয় আসা হ

    এ বিষয়ে নাজিম উদ্দিন মাষ্টারের স্ত্রী শায়েলা বেগম বাদী হয়ে নিয়ামতপুর পূর্বপাড়ার সোহরাব হোসেনের ছেলে উজ্জ্বল হোসেন (৩২), মান্দা উপজেলার বানেশ্বর গ্রামের আবুল কালামের ছেলে শামীম হোসেন (২৮), মৃত- বেলায়েত হোসেনের ছেলে আবূল কালাম (৫০) ও মৃত- ফইমুদ্দিনের ছেলে মিনহাজুল ইসলাম (৪০) কে আসামী করে নিয়ামতপুর থানায় ফৌজদারী বিধান কোষের ১৫৪ ধারায় মামলা দায়ের করেন। মামলা নং- ১৪/১৭৩।

    এ বিষয়ে নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ হুমায়ন কবির বলেন, মান্দা উপজেলার বানেশ্বর গ্রামের জনতা আবুল কালাম ও মিনহাজুল ইসলামের বাড়ী ঘেরাও করে রুদ্রপুর গ্রামের নাজিম মাষ্টারের গরুসহ তাদের আটক করে। আমরা সংবাদ পেয়ে আটককৃত দুই চোরকে থানায় নিয়ে আসি। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে এবং তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

     

     

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ