• Uncategorized

    পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলায়  সামাজিক ও-সাংস্কৃতিক সংগঠনের ‘কথক’ এর আত্মপ্রকাশ।

      প্রতিনিধি ১০ জুলাই ২০২০ , ৭:৫৭:৫৩ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ(রিপন)-পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    থক হোক স্পষ্ট কথনের হাতিয়ার’। এরই প্রতিপাদ্য কথার শ্লোগানকে সামনে রেখে আত্মপ্রকাশ করেছে ‘কথক’ নামে একটি সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন উম্মেচন।

    পটুয়াখালীর গলাচিপায় বীর মুক্তিযোদ্ধা সড়কে উপজেলা সিপিবি অফিস কক্ষে শুক্রবার ১০ জুলাই সন্ধ্যায় এ সংগঠনটির আত্মপ্রকাশ উপলক্ষে কবি আড্ডা ও মত বিনিময় অনুষ্ঠিত হয়।

    এসময় কবি, সাংবাদিক, শিক্ষক , গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ একাধিক সামাজিক সংগঠনের প্রতিনিধিরা উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। কবি হাসান মাহবুবের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালন করেন বিশিষ্ট ব্যক্তিত্ব কমরেড কবি আনোয়ার শিপন। অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সাহিত্য বিশ্লেষক মোহাম্মদ ইউসুফ খান, এডভোকেট রাজিয়া খানম ইলোরা, সাংবাদিক বিনয় কর্মকার, ছাত্রনেতা তানজিল ইভান, সাংবাদিক রিপন বিশ্বাস, মোহাম্মদ হাফিজ প্রমূখ। বক্তারা বলেন, ‘কথক’ নামে সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনটির স্পষ্ট বাকচারিতায় সমাজের অনিয়ম ও অসঙ্গতি উন্মোচন করা সম্ভব হবে।

    এসময় বক্তারা আরও বলেন, সাহিত্য ও সংস্কৃতি চর্চার পাশাপাশি ‘কথক’ হতে পারে সমাজ গড়ার হাতিয়ার। তারা এও বলেন, এ কর্মযজ্ঞে বরাবরের মতো সম্মুখযোদ্ধা হিসেবে তরুণরাই এগিয়ে আসবে বলে আমরা বিশ্বাস করি। কবি আনোয়ার শিপন ও কবি হাসান মাহবুবের স্বরচিত কবিতা পাঠ শেষে অনুষ্ঠানের সমাপনী টানা হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ