• Uncategorized

    হেরোইন রাখার যাবজ্জীবন কারাদণ্ড!

      প্রতিনিধি ২৬ ফেব্রুয়ারি ২০২৩ , ৯:৫১:২৪ প্রিন্ট সংস্করণ

    মোঃ লুৎফর রহমান লিটন সলঙ্গা সিরাজগঞ্জ প্রতিনিধি

    সিরাজগঞ্জ সলঙ্গায় হেরোইন রাখার দায়ে আহামাদুল্লাহ নামে এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। একই সাথে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে।

    রোববার (২৬ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে সিরাজগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক ফজলে খোদা মো. নাজির এই কারাদন্ডের আদেশ দেন। দণ্ডপ্রাপ্ত আহামাদুল্লাহ রাজশাহী জেলার গোদাগাড়ি থানার ছয়ঘাটি গ্রামের আব্দুল হাকিমের ছেলে।

    সিরাজগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের স্টেনোগ্রাফার রাশেদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, রায় ঘোষনার পর দণ্ডপ্রাপ্ত আহামাদুল্লাহকে সিরাজগঞ্জ জেলা কারাগারে পাঠানো হয়েছে।

    মামলার অভিযোগ পত্রে উল্লেখ করা হয়েছে, ২০২০ সালের ৫ সেপ্টেম্বর দুপুরে সিরাজগঞ্জ র‌্যাব-১২ এর ডিএডি মমিনুর রহমানের নেতৃত্বে র‌্যাবের একটি দল সিরাজগঞ্জের সলঙ্গা থানার হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের হরিনচড়ায় চেক পোস্ট বসিয়ে বাসে তল্লাশী চালায়। এ সময় রাজশাহী থেকে ঢাকাগামী দেশ ট্রাভেলস বাস থামানোর সংকেত দিলে বাসের দরজা খুলে মাদক ব্যবসায়ী আহামাদুল্লাহ দৌড়ে পালানোর চেষ্টা করে। র‌্যাব সদস্যরা তাকে ধাওয়া করে আটক করে। পরে তার শরীর তল্লাশী চালিয়ে ৫০ গ্রাম হোরোইন উদ্ধার করা হয়।

    এ ঘটনায় র‌্যাব-১২ এর ডিএডি মমিনুর রহমান বাদী হয়ে সলঙ্গা থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেন। মামলা চলাকালে ৮ জন স্বাক্ষীর স্বাক্ষ্য গ্রহন করা হয়। স্বাক্ষ্য প্রমান শেষে আজ আদালত আহামাদুল্লাহকে যাবজ্জীবন কারাদণ্ড প্রদান করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ