• শুভেচ্ছা বার্তা

    হরিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল করিমের জন্মদিন পালন।

      প্রতিনিধি ২৭ অক্টোবর ২০২১ , ১০:৫৫:১৭ প্রিন্ট সংস্করণ

    মোঃ রাবু সরকার-স্টাফ রিপোর্টারঃ

    ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল করিম এর জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন হরিপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি কবিরুল ইসলাম কবির, সাধারণ সম্পাদক মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লা আল-আমিন বিপু,সদস্য মুকুল হোসেন ও প্রেসক্লাবের সকল সদস্য বৃন্দ ।
    ইতোমধ্যে দুই বছরের বেশি অতিবাহিত করেছেন হরিপুরে। এই স্বল্প সময়ের মধ্যে তিনি একদিকে যেমন মিশে গেছেন উপজেলার মানুষদের সঙ্গে, অন্যদিকে তেমনি তার কার্যক্রমগুলো ব্যাপক প্রশংসিত হয়েছে সাধারণ মানুষের কাছে।

    কাজের স্বীকৃতি স্বরুপ পেয়েছেন সাধারন মানুষের ভালবাসা। উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল করিম হরিপুরে যোগদানের পর থেকেই ধারাবাহিক কাজের বাইরে অনেক ব্যতিক্রমধর্মী কাজ করেছেন এবং করছেন। তিনি হরিপুরে যে কাজ গুলো করে গেছেন তা সত্যি অত্যন্ত প্রশংসনীয়। তার বিশেষ প্রচেষ্টায় উপজেলার সকল প্রতিষ্ঠান যেন আলোকিত দৃষ্টি ধারণ করেছে। ফলে প্রকৃত মেধাবীরা মূল্যায়িত হচ্ছে। উপজেলায় বাল্যবিবাহ বন্ধে তার অবস্থান অত্যন্ত কঠোর। উপজেলা প্রশাসন বাল্যবিবাহ বন্ধ করেছে এবং বিয়ে আয়োজনের সঙ্গে জড়িত ব্যক্তিদের দেয়া হয়েছে কারাদণ্ড, আর্থিক জরিমানা।

    বাল্যবিবাহ বন্ধে উপজেলার প্রত্যন্ত গ্রামে গ্রামে চলছে সভা সেমিনার।পেশাগত দক্ষতা উন্নয়নের জন্যে তিনি উপজেলার বিভিন্ন দপ্তর এবং ইউনিয়ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীদের কম্পিউটার প্রশিক্ষণসহ একাধিক কর্মশালার ব্যবস্থা করেছেন।ক্ষুধা-দারিদ্র, নিরক্ষরতা ও সন্ত্রাসমুক্ত, শোষণহীন সোনার বাংলা গড়ার প্রত্যয়দীপ্ত দৃঢ় অঙ্গিকারে সকল কর্মকর্তাও কর্মচারীবৃন্দ এবং সম্মানিত হরিপুর উপজেলার দু:সময়ের দরদী বন্ধু উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল করিম৷

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ