• রংপুর বিভাগ

    হরিপুরে স্বাধীনতা দিবস পালিত

      প্রতিনিধি ২৬ মার্চ ২০২২ , ৭:৪৯:২২ প্রিন্ট সংস্করণ

    মোঃ রাবু সরকার-ঠাকুরগাঁও হরিপুর প্রতিনিধিঃ

    ঠাকুর গাঁওর হরিপুরে যথাযথ মর্যাদায় স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২২ পালিত হয়েছে। হরিপুর উপজেলা প্রশাসনের আয়োজনে শনিবার ভোর ৬টা ১মিনিটে তোপধ্বনির মাধ্যমে দিবসের শুভ সুচনা করা হয়।সকাল সূর্য্যদোয়ের সাথে সাথে মহান স্বাধীনতা যুদ্ধে শহীদদের আত্মার প্রতি শ্রদ্ধা জানাতে উপজেলা প্রশাসন, বীর মুক্তিযোদ্ধা, উপজেলা আওয়ামী লীগ, হরিপুর থানা, সাহিত্য পরিষদ, হরিপুর উপজেলা, অনলাইন জানালিষ্ট হরিুপুর উপজেলা যুবলীগ, ছাত্র লীগ, উপজেলা প্রেসক্লাব সহ সরকারি আধা-সরকারি ও বেসরকারী প্রতিষ্ঠান, বিভিন্ন রাজনৈতিক দল, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠন ও স্থানীয় ক্লবের কর্মকর্তারা কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ করেন।

    সকাল ৯ টার সময় মোসলেম উদ্দীন সরকারি কলেজ মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল করিম সাত্তার,উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম মুকুল, অফিসার ইনচার্জ মোঃ তাজুল ইসলাম হরিপুর থানা।এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা বাবু নগেন কুমার পাল সাবেক ডিপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ সলেমান আলী সহকারী কমিশনার (ভুমি)
    এ সময় বাংলাদেশ পুলিশ, আনছার-ভিডিপি, ফায়ার সার্ভিস, স্কাউটস, গার্লস গাইড এবং বিভিন্ন স্কুল, কলেজ মাদ্রাসার শিক্ষাথীদের কুচকাওয়াজ ও শারীরিক কসরত প্রদর্শনী করা হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ