• রাজশাহী বিভাগ

    হত্যা মামলার পলাতক প্রধান আসামী গ্রেফতার

      প্রতিনিধি ১৯ অক্টোবর ২০২৩ , ১০:২৩:২৩ প্রিন্ট সংস্করণ

    মোঃ লুৎফর রহমান লিটন-সলঙ্গা সিরাজগঞ্জ প্রতিনিধি:

    সিরাজগঞ্জে মাদকের আড্ডায় বন্ধুদের হাতে নিহত সুমাইয়া খাতুন ওরফে নাসরিন হত্যা মামলার পলাতক প্রধান আসামি মো. রোমানকে (২৫) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সদস্যরা। বৃহস্পতিবার (১৯ অক্টোবর) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১২ সিরাজগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার মোহাম্মদ ইলিয়াস খান। এর আগে বুধবার (১৮ অক্টোবর) ঢাকার আশুলিয়া থানার পল্লী বিদ্যুৎ এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

    জানা গেছে, গ্রেপ্তার রোমান সিরাজগঞ্জ সদর উপজেলার পূর্ব মোহনপুর গ্রামের মৃত তোফাজ্জলের ছেলে। সংবাদ বিজ্ঞপ্তিতে মোহাম্মদ ইলিয়াস খান উল্লেখ করেন, বুধবার (১৮ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৫টায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখার সহযোগিতায় ঢাকার আশুলিয়া পল্লী বিদ্যুৎ এলাকায় অভিযান চালিয়ে রোমান ওরফে নোমানকে গ্রেপ্তার করে। উল্লেখ্য, ৬ অক্টোবর রাতে আকাশ নামে এক বন্ধুর ফাঁকা বাড়িতে বান্ধবী নাসরিনকে নিয়ে গিয়েছিলেন রোমান। সঙ্গে ছিল রোমানের আরও ৩ থেকে ৪ বন্ধু।

    রাতে সেখানেই চলে ইয়াবার আড্ডা। এরপর নারসিনকে হত্যা করে ঘরের সিলিংয়ের সঙ্গে ঝুলিয়ে রাখা হয়। ৭ অক্টোবর ভোরে সেখান থেকে দুই বন্ধু মোটরসাইকেলের মাঝখানে মরেদেহ সুমাইয়াকে বসিয়ে সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে রেখে যায়। মর্গের সামনে মরদেহ ফেলে রেখে রোমান তার বান্ধুবীর বাবাকে মোবাইলে মেয়ের মৃত্যুর সংবাদ জানিয়ে পালিয়ে যায়। হত্যাকাণ্ডের শিকার সুমাইয়া খাতুন ওরফে নাসরিন (১৯) শহরের মাছুমপুর মধ্যপশ্চিমপাড়ার বাসিন্দা বাস শ্রমিক নাসির উদ্দিনের মেয়ে। এ ঘটনায় নাসির উদ্দিন বাদী হয়ে ৪ জনকে আসামি করে মামলা দায়ের করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ