• শিক্ষা

    সড়কে প্রাণ গেল জবি শিক্ষার্থীর-A71S

      প্রতিনিধি ১৬ জুলাই ২০২২ , ৫:৫৭:৫০ প্রিন্ট সংস্করণ

    সড়ক দুর্ঘটনায় আহত জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) আব্দুল্লাহ মামুন নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। তিনি বিশ্ববিদ্যালয়ের সমাজকর্ম বিভাগের (২০১৬-১৭) শিক্ষাবর্ষের শিক্ষার্থী ছিলেন। শনিবার (১৬ জুলাই) ঢাকা মেডিকেলে চিকিৎসারত অবস্থায় রাত সাড়ে ৯ টায় তার মৃত্যু হয়। তার গ্রামের বাড়ি টাঙ্গাইল জেলার মধুপুর উপজেলার মহেশমারা ইউনিয়নে। গত ৯ ই জুলাই তার নিজ জেলা টাঙ্গাইলে বাইকে থাকা অবস্থায় সড়ক দুর্ঘটনায় মস্তিষ্কে আঘাত প্রাপ্ত হন।

    এবং প্রাইমারি ব্রেইন ড্যামেজ হয়। পরবর্তীতে তিনি ঢাকা মেডিকেলে চিকিৎসারত ছিলেন। তিন ভাই বোনের মধ্যে তিনি ছিলেন দ্বিতীয়। অন্য দুই বোন বিবাহিত। তার পাঁচ বছর বয়সে পিতা মারা যান। ফলে তিনিই ছিলেন পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যাক্তি। এদিকে আব্দুল্লাহর মৃত্যুতে শোকের ছায়া নেমেছে বিশ্ববিদ্যালয়ের বন্ধু মহলে।

    এবিষয়ে সমাজকর্ম বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. রাজিনা সুলতানা বলেন, আব্দুল্লাহর অকাল মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। এটা মানতে পারছি না যে সে আর ক্লাসে আসবে না। আমর তার পরিবারের সাথে যোগাযোগ করছি সর্বক্ষণ।
    শোক প্রকাশ করে বিশ্ববিদ্যালয়ের ছাত্র কল্যাণ পরিচালক অধ্যাপক ড.আইনুল ইসলাম বলেন, আব্দুলাহকে খুব ভালো ছেলে ছিলো। তার এই অকাল মৃত্যু মানা কষ্টকর।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ