• দুর্ঘটনা

    স্বরূপকাঠিতে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১৩ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই

      প্রতিনিধি ৩০ সেপ্টেম্বর ২০২৩ , ৭:২৩:১২ প্রিন্ট সংস্করণ

    তাহমিদ ফেরদাউস-পিরোজপুর জেলা প্রতিনিধি:

    পিরোজপুরের স্বরূপকাঠি বাসস্ট্যান্ডে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১৩টি দোকান মালামালসহ পুড়ে ছাই হয়ে গেছে। শুক্রবার (২৯ সেপ্টেম্বর) রাত দেড়টার দিকে অগ্নিকাণ্ডের এ ঘটনা ঘটে। অগ্নিকাণ্ডে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৩০ লাখ টাকা ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানিয়েছে ব্যবসায়ীরা। স্থানীয়রা জানায়, জাকির হোসেনের রুটির হোটেল থেকে আগুনের সূত্রপাত হয়। পরে নেছারাবাদ ফায়ার স্টেশনে জানালে তাৎক্ষণিকভাবে নেছারাবাদ এবং বানারীপাড়া দুটো ইউনিট প্রায় এক ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণ আনতে সক্ষম হয়।

    এরই মধ্যে আগুনের লেলিহান শিখায় আব্দুর রশিদের মুদি, নুরুল ইসলামের চা ও কনফেকশনারি, জামালের স্টেশনারি, জাহিদের চা ও কনফেকশনারি, আমিনুলের চায়ের দোকান, জাকিরের রুটির দোকান, সত্তারের চায়ের দোকান, রবিউলের ফার্মেসি, খলিলের হোটেল, আনোয়ারের চা ও কনফেকশনারি, লালনের চা ও কনফেকশনারি, চান্দুর চায়ের দোকান ও বরিশালের লোকাল বাস কাউন্টার মালামালসহ সম্পূর্ণ পুড়ে যায়।

    নেছারাবাদ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের স্টেশন ম্যানেজার আব্দুস সালাম জানান, ফায়ার সার্ভিসের দুটি ইউনিট প্রায় দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। বৈদ্যুতিক শট সার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত ঘটেছে বলেও তিনি জানান। ইউএনও মো. মাহবুব উল্লাহ মজুমদার ও নেছারাবাদ থানার ওসি মো. গোলাম সরোয়ার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ