• Uncategorized

    সোনারগাঁও জি আর ইনিষ্টিটিউশনে নাম ফলক ভাংচুর

      প্রতিনিধি ১৮ নভেম্বর ২০২০ , ৩:৪৩:৩৮ প্রিন্ট সংস্করণ

    মোঃ সাদ্দাম হোসেন মুন্না-নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি:

    সোনারগাঁও জি আর ইনিষ্টিটিউশনের মুল ফটকের নামফলক কে বা কারা ভাংচুর করেছে। তবে স্থানীরা জানান, জেলা পরিষদ ও স্থানীয় এমপি দ্বন্ধের কারণে এ ঘটনা ঘটতে পারে। আর নামের এই রেষারেষির কারণে শেষ পর্যন্ত কাজটি আটকে যাওয়ার শঙ্কা সৃষ্টি হয়েছে।গত ২৫ সেপ্টেস্বর নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান মুল ফটকটি উদ্ধোধন করছিলেন।

    জানা গেছে, নারায়ণগঞ্জের সােনারগাঁ উপজেলায় অবস্থিত জি আর ইনিষ্টিটিউশনের মেইন গেইট ও সীমানা প্রাচীন নির্মাণ হচ্ছিল জেলা পরিষদের অর্থায়নে। কাজটির নামফলকে জেলা পরিষদের চেয়ারম্যান আনােয়ার হােসেন নাম ছিল। সন্ধ্যায় কে বা কারা সেই নামফলকটি ভাঙচুর চালিয়েছেন।

    এ ব্যাপারে নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান জানান, সোনারগাঁও জি আর ইনিষ্টিটিউশনের সভাপতি জেলা পরিষদের সদস্য ফারুক হোসেন। পৌরসভা নির্বাচন নিয়ে গত কয়েকদিন ধরে প্রতিদ্বন্ধি প্রার্থির মধ্যে পোষ্টারে ছবি দেয়া নিয়ে দ্বন্ধ। ওই দ্বন্ধের জেরে ফারুক হোসনকে হেয় করতে এ ঘটনা ঘটতে পারে।

    নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আনােয়ার হােসেন জানান, আমি কাজটির উদ্বোধন করেছি বলে হিংসায় স্থানীয় সংসদ দাড়িয়ে থেকে নামফলকটি ভাঙ্গিয়েছে। সে চায় সব স্থানেই তার নাম থাকতে হবে। কাজটি জেলা পরিষদের অর্থায়নে হচ্ছে।

    ঠিকাদার যদি গেইট না লাগায়, তাহলে বিল পাশ হবে না। আমি ব্যাপারটি এমপি, এসপি, ডিসি সকলকেই জানিয়েছি। কালকে মন্ত্রণালয়ে জানাবাে। এরপর সিদ্ধান্ত নিবাে কি করা যায়।

    এদিকে, নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় এক ব্যক্তি জানান, ‘কে উন্নয়ন করলাে সেটা বড় ব্যাপার নয়, বড় ব্যাপার উন্নয়ন কাজটি হচ্ছিল। এখন এমপি আর জেলা পরিষদের চেয়ারম্যানের কারণে কাজটি বন্ধ হয়ে যেতে পারে

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ