• Uncategorized

    পটুয়াখালীতে র‍্যাব-৮ এর অভিযানে  ৪,৫৪৫ কেজি নিষিদ্ধ ঘোষিত পলিথিন উদ্ধার,আটক ১  জন। 

      প্রতিনিধি ১৭ সেপ্টেম্বর ২০২০ , ১:১২:৪৬ প্রিন্ট সংস্করণ

     

     

     

    মু,হেলাল আহম্মেদ(রিপন)পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    র‍্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্প এর একটি বিশেষ আভিযানিক দল ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পরিচালক জনাব মোঃ রবিউল ইসলাম এর নেতৃত্বে ১৬ সেপ্টেম্বর ২০ইং তারিখে রাত আনুমানিক ১০.০০ ঘটিকার সময় পটুয়াখালী জেলার বাউফল থানার পৌরসভা এলাকায় অভিযান পরিচালনা করে ৪,৫৪৫ কেজি অবৈধ নিষিদ্ধ পলিথিন জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য ১১,৩৬,২৫০ টাকা।

    যানাযায়,এসময় পলিথিন ব্যবসায়ের সাথে জড়িত অপরাধী অনিল দেবনাথ (৩৩), পিতা- মৃত অধির দেবনাথ,সাং- মদনপুরা, থানা- বাউফল, জেলা- পটুয়াখালীকে আটক করা হয়।

    এ সময় জেলার ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট, জনাব মোঃ জাকির হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা, বাউফলে আটককৃত আসামীকে বাংলাদেশ পরিবেশ সংরক্ষণ আইন ১৯৯৫ (সংশোধন-২০১০) এর ধারা ১৫(১) টেবিল ক্রমিক ৪(ক) এর বিধান লংঘনের অপরাধে ০৪ (চার) মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

    উক্ত জব্দকৃত পলিথিন সমুহ পরিবেশ অধিদপ্তর, পটুয়াখালীর নিকট হস্তান্তর করা হয়। এ সময় পরিবেশ অধিদপ্তরের সহকারী পরিচালক জনাব শেখ কামাল মেহেদী ঘটনাস্থলে উপস্থিত ছিলেন।

    এবিষয় পটুয়াখালী র‍্যাব ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইফতেখারুজ্জামান এর কাছে জানতে চাইলে তিনি বলেন, ভবিষ্যতে র‍্যাবের এ ধরনের কার্যক্রম প্রতিদিনের ন্যয় অব্যাহত থাকবে বলে তিনি জানান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ