• রংপুর বিভাগ

    সুন্দরগঞ্জে বীর মুক্তিযোদ্ধা হস্ত কুটির শিল্প ও পণ্য মেলার শুভ উদ্বোধন

      প্রতিনিধি ২৫ মে ২০২২ , ৬:১৫:৫৪ প্রিন্ট সংস্করণ

    বিদ্যুৎ চন্দ্র বর্মন-স্টাফ রিপোর্টারঃ

    গাইবান্ধার সুন্দরগঞ্জে মাসব্যাপী বীর মুক্তিযোদ্ধা কুটির শিল্প ও পণ্য মেলার শুভ উদ্বোধন করা হয়েছে। সোমবার (২৩মে) সন্ধায় উপজেলার সুন্দরগঞ্জ আব্দুল মজিদ সরকারি বালক উচ্চ বিদ্যালয় খেলার মাঠে মুক্তিযোদ্ধা সংসদ ও জেবি ট্রেড ইন্টারন্যাশনালের যৌথ আয়োজনে মেলার শুভ উদ্বোধন উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

    উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ-আল-মারুফের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য ও জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব (রংপুর) ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী। সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক (ভারপ্রাপ্ত) ও বিশিষ্ট শিল্পপতি মিসেস আফরুজা বারী।

    পৌর আওয়ামী লীগের সভাপতি আহসানুল করিম চাঁদের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক ও দহবন্দ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল আলম সরকার রেজা, থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) এমএ আজিজ, বীর মুক্তিযোদ্ধা এমদাদুল হক, সিরাজুল ইসলাম, সুন্দরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোশাররফ হোসেন বুলু, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এ মান্নান আকন্দ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, পৌর কাউন্সিলর জামিউল ইসলাম জমু, জেবি ট্রেড ইন্টারন্যাশনালের সত্ত্বাধিকারী জাহাঙ্গীর আলম প্রমূখ।

    মাসব্যাপী বীর মুক্তিযোদ্ধা কুটির শিল্প ও পণ্য মেলায় বিভিন্ন ধরনের হস্ত ও কুটির শিল্প পণ্যের ৭৬টি স্টলসহ বাচ্চাদের বিনোদনের জন্য বিভিন্ন রাইড রয়েছে। এতে হস্তশিল্পসহ বিভিন্ন ধরনের খাদ্যসামগ্রী পাওয়া যাবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ