• রংপুর বিভাগ

    ১৫৮টি বিদ্যালয়ে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী ও ৬৫টি নেটওয়ার্কিং ডিভাইস রাউটার বিতরণ

      প্রতিনিধি ৫ জুলাই ২০২২ , ১২:৫৮:৩৯ প্রিন্ট সংস্করণ

    নীলফামারীর ডোমার উপজেলায় ১৫৮টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে করোনা ভাইরাসের সুরক্ষা সামগ্রী বিতরণ করেন,ডোমার উপজেলা নির্বাহী কর্মকর্তা রমিজ আলম। শিক্ষার্থীদের করোনামুক্ত থেকে পড়াশোনা চালিয়ে যাওয়ার জন্য ইউনিসেফ এই আয়োজন করে। ডোমারে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর কর্তৃক প্রেরিত সরকারি প্রাথমিক বিদ্যালয় সমূহে ওয়াই-ফাই সিস্টেমের মাধ্যমে ইন্টারনেট সংযোগ স্থাপন কার্যক্রমের অংশ হিসাবে উপজেলার বিভিন্ন প্রধান শিক্ষকদের মাঝে নেটওয়ার্কিং ডিভাইস রাউটার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে উপজেলা শিক্ষা অফিস।

    আজ মঙ্গলবার (৫ই জুলাই) সকাল ১০ ঘটিকায় উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসে রাউটার ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী ডোমার উপজেলা র্নিবাহী অফিসার রমিজ আলম,শহীদ স্মৃতি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক খায়রুল ইসলাম সুমনের হাতে তুলে দিয়ে এই কার্যক্রমের শুভ উদ্বোধন করেন। এসময়, ডোমার উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আমির হোসেন,সহকারী শিক্ষা অফিসার আব্দুস সামাদ,রাকিবুল ইসলাম, নজরুল ইসলাম,

    উপজেলা রিসোর্স সেন্টারের প্রশিক্ষক মোহাম্মদ আকরাম হোসেন প্রমূখ সহ অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন কর্মকর্তা ও শিক্ষকরা উপস্থিত ছিলেন। ডোমার উপজেলায় মোট ১৫৮ টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী ও ৬৫টি বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের মাঝে একটি করে রাউটার বিতরণ করা হয়৷ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রীর মধ্যে ছিল ১০ কেজি ব্লিচিং পাউডার,৫ কেজি হ্যান্ডস্যানেটাইজার,৬৮ পিস টয়লেট সাবান, ১৫৮ পিস মাস্ক।
    এছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন কর্মকর্তা, শিক্ষকরা উপস্থিত ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ